ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
আল্লাহর দল সংগঠনের তত্ববধায়কসহ অপর ১জনকে গ্রেপ্তার করেছে নীলফামারী গোয়েন্দা পুলিশ

আল্লাহর দল সংগঠনের তত্ববধায়কসহ অপর ১জনকে গ্রেপ্তার করেছে নীলফামারী গোয়েন্দা পুলিশ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আল্লাহর দলের তত্ববধায়কসহ অপর ১জনকে গ্রেপ্তার করেছে নীলফামারী গোয়েন্দা পুলিশ । আজ বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিং’এ পুলিশ সুপার মোখলেছুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় জলঢাকায় বগুলাগাড়ী গ্রামে মৃত আলাউদ্দিনের ছেলে মিলনের বাড়ীতে আল্লাহর দলের বেশ কয়েকজন সদস্য জড়ো হয়ে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করেন।পরে ঐ বাড়ীতে অভিযান চালিয়ে গাইবান্দার ফুলছড়ি থানার মৃত আনছার আলীর ছেলে আল্লার দলের তত্বাবধায়ক সাইফুল আলমকে গ্রেপ্তার করা হয়। সাইফুল আলমের দেয়া তথ্যে নীলফামারী সদরের ইটাখোলার ছাড়ারপারের ইমান আলীর ছেলে জিকরুল আহমেদকে গ্রেপ্তার করা হয়। তিনি নীলফামারী সদর উপজেলার আল্লার দলের প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন।প্রেস ব্রিফিং’কালে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

মোঃ মোখলেছুর রহমান বলেন জঙ্গীদের কাছ থেকে পাওয়া তথ্য থেকে আমরা জানতে পারি তত্বাবধায়ক হিসেবে সারা বাংলাদেশে আরও ৫ জন ব্যক্তি আছেন। এবং সাইফুল আলমের মামা আব্দুল আজিজ আল্লাহর দল সংগঠনের সহ- অধিনায়ক। বর্তমানে সে জেলা হাজতে আটক আছেন।
তিনি আরও বলেন এ জঙ্গীরা মূলত ২০০৭ সালে গ্রেফতার হওয়া জঙ্গী মতিন মেহেদীর আল্লাহর দলের অনুসারী। তারা আল্লাহর বিধানকে বাস্তবায়ন করার জন্য এবং বিধান মতে সমাজ ও রাষ্ট্র শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করার লক্ষে তার কাজ করেন।
এদিকে তারা বিকৃতভাবে ধর্ম পালন করছে এবং ধর্মের অপব্যাখ্যা করে মানুষকে বিভ্রান্ত করছে। তারা ঈদ,কোরবানী ও হজ্বের মত ধর্মীও রীতি অনুষ্ঠান পালন করেন না।তার যাকাত আদায়ের ক্ষেত্রে মাস ভিত্তিক যাকাত প্রদান করেন এবং যাকাতের অর্থ জঙ্গী কার্যক্রমে ব্যবহার করেন। তারা প্রতি ওয়াক্তে সুধু ফরজ ২ রাকাত নামাজ আদায় করেন। তারা জুম্মার নামাজ আদায় করেন না। এবং তারা বিশ্বাস করেন,তাদের সংগঠনের নেতা মতিন মেহেদী আল্লাহর বিশেষ দূত। তার নেতৃত্বেই এই দেশে একদিন ইসলামী শাসন ব্যবস্থা কায়েম হবে।
আটককৃতদের নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান কালে ৪টি মোবাইল ফোন ও ৭টি সিম উদ্ধার করে নীলফামারী গোয়েন্দা পুলিশ। জলঢাকা থানার উপ-পুলিশ পরিদর্শক নিশার আলী তিতুমীর বাদি হয়ে সন্ত্রাস বিরোধী আইনে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।আজ দুপুরে তাদের জেল হাজতে পাঠানো হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST