ঘোষনা:
শিরোনাম :
সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে মিথ্যা প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও সংবাদ সম্মেলন

সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে মিথ্যা প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও সংবাদ সম্মেলন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরে অবস্থিত পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান। কলেজ চত্বরে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, একটি মহল কলেজটির উন্নয়নে প্রতিবন্ধকতা করতে চায়। তারা লেখাপড়ায় অগ্রসর। স্বনামধন্য প্রতিষ্ঠানটিকে নিয়ে নানা রকম ষড়যন্ত্রে মেতেছে। এর ফলে দু’একটি পত্রিকায় বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করা হচ্ছে। এসব সংবাদে বলা হচ্ছে কলেজের অভ্যন্তরে একটি জরাজীর্ণ রেলওয়ে ভবন ভেঙ্গে সে অর্থ তছরূপ করা হয়েছে। অথচ ওই ভবনটি ছিল অত্যন্ত ঝুঁকিপূর্ণ এবং যে কোন সময় তা ভেঙ্গে পড়ে হতাহতের ঘটনা ঘটতে পারত। তাছাড়া ভবনটি রেলওয়ের নয়। এর বিপরীতে আমরা সরকারকে খাজনা ও রাজস্ব প্রদান অব্যাহত রেখেছি। কলেজের ওই ভবনটি জোতদারী সম্পত্তিতে অবস্থিত হলেও প্রকাশিত সংবাদে বলা হচ্ছে তা রেলওয়ের। ফলে অভিভাবক মহলে আমাদের সুনাম ক্ষুন্ন হচ্ছে। তিনি কলেজের সার্বিক উন্নয়ন চিত্র, লেখাপড়ার মান ও প্রতিষ্ঠানটি এ অঞ্চলের নারী শিক্ষায় অনন্য দৃষ্টান্ত রেখে চলেছে বলে উল্লেখ করেন। এছাড়াও প্রতিষ্ঠানের অর্থ তছরুপ করা হয়েছে বলে অপপ্রচার করছে কিছু কিছু পত্রিকা। ফলে তিনি সাম্প্রতিক সময়ে আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রাজিব উদ্দিন, জ্যেষ্ঠ শিক্ষক গুলশান আরা, মকবুল হোসেন, সেলিনা আক্তার, কাতেবুন্নেছা পারভীন, অভিভাবক খোরশেদ আলম, জামিল উদ্দিন প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST