ঘোষনা:
নীলফামারীর কিশোরগঞ্জে ৯ জন হোম কোয়ারেন্টইনে

নীলফামারীর কিশোরগঞ্জে ৯ জন হোম কোয়ারেন্টইনে

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন দেশ থেকে আসা ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সম্প্রতি এরা সিঙ্গাপুর, ভারত লেবানন, দুবাই, মালয়েশিয়া, সৌদি আরব থেকে দেশে এসেছেন। শুক্রবার টেলিফোনে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আবু শফি মাহমুদ।
নভেলা করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে বিদেশ ফেরত কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মালয়েশিয়া ও সৌদি আরব ফেরত ২ জন, পুটিমারী ইউনিয়নের সিঙ্গাপুর ও লেবাবন ফেরত ২ জন, রনচন্ডী ইউনিয়নের ভারত ফেরত ৩ জন, গাড়াগ্রাম ইউনিয়নের সিঙ্গাপুর ফেরত ১ জন এবং মাগুড়া ইউনিয়নের দুবাই ফেরত ১ জন মোট ৯ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। অন্যদিকে পুটিমারী ইউনিয়নের সিঙ্গাপুর ও লেবানন ফেরত ২ জন বাড়িতে না থেকে প্রকাশ্যে বের হচ্ছে বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আবু শফি মাহমুদ জানান- বিভিন্ন দেশ থেকে ফেরত ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের শরীরে ভাইরাসের কোন লক্ষণ নেই। তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। পুটিমারী ইউনিয়নের বিদেশ ফেরত ২ জন প্রকাশ্যে বের হওয়ার কথা জানতে চাইলে তিনি জানান- একজনকে কথা বলে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। অপরজনের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। তিনি আরও জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি আইসোলেশন বেড প্রস্তুত রাখা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST