ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীর কিশোরগঞ্জে ৯ জন হোম কোয়ারেন্টইনে

নীলফামারীর কিশোরগঞ্জে ৯ জন হোম কোয়ারেন্টইনে

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন দেশ থেকে আসা ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সম্প্রতি এরা সিঙ্গাপুর, ভারত লেবানন, দুবাই, মালয়েশিয়া, সৌদি আরব থেকে দেশে এসেছেন। শুক্রবার টেলিফোনে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আবু শফি মাহমুদ।
নভেলা করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে বিদেশ ফেরত কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মালয়েশিয়া ও সৌদি আরব ফেরত ২ জন, পুটিমারী ইউনিয়নের সিঙ্গাপুর ও লেবাবন ফেরত ২ জন, রনচন্ডী ইউনিয়নের ভারত ফেরত ৩ জন, গাড়াগ্রাম ইউনিয়নের সিঙ্গাপুর ফেরত ১ জন এবং মাগুড়া ইউনিয়নের দুবাই ফেরত ১ জন মোট ৯ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। অন্যদিকে পুটিমারী ইউনিয়নের সিঙ্গাপুর ও লেবানন ফেরত ২ জন বাড়িতে না থেকে প্রকাশ্যে বের হচ্ছে বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আবু শফি মাহমুদ জানান- বিভিন্ন দেশ থেকে ফেরত ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের শরীরে ভাইরাসের কোন লক্ষণ নেই। তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। পুটিমারী ইউনিয়নের বিদেশ ফেরত ২ জন প্রকাশ্যে বের হওয়ার কথা জানতে চাইলে তিনি জানান- একজনকে কথা বলে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। অপরজনের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। তিনি আরও জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি আইসোলেশন বেড প্রস্তুত রাখা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST