ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
বাবার ভটভটিতে পুত্রের মর্মান্তিক মৃত্যু

বাবার ভটভটিতে পুত্রের মর্মান্তিক মৃত্যু

হাসান তনা, স্টাফ রিপোর্টার,
বাবার ভটভটি থেকে ছিটকে পড়ে পুত্রের মর্মান্তিক মৃত্যু। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়।
শুক্রবার সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মুশা গ্রামের নুর ইসলাম ও তার পুত্র ভটভটি নিয়ে পাগলাপীর থেকে তামাক আনার জন্য রহনা দেয়। এসময় তামাকের মালিক ও মালিকের পুত্রও ভটভটিতে উঠে। বসার জায়গা না থাকায় ভটভটি চালক নুর ইসলামের পুত্র মোত্তালেব হোসেন বাবু (১২) হ্যান্ডেল ধরে দাড়িয়ে যাচ্ছিল। ভটভটি পাগলাপীর যাওয়ার পথে চাঁদখানা চারমাথা নামকস্থানে মোড় ঘুরার সময় ভটভটি থেকে ভটভটি চালকের ছেলে মোতালেব হোসেন বাবু ছিটকে পড়ে গেলে তার শরীরের উপর দিয়ে ভটভটি চলে যায়। গুরুত্বর আহত অবস্থায় কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ-পিতার ভটভটিতে পুত্র দূর্ঘটনায় মারা যাওয়ার কথা স্বীকার করেন।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান- পিতা ভটভটি চালাচ্ছিল আর পুত্র ভটভটিতে ছিল। মোড় নেয়ার সময় পুত্র পড়ে গেলে আহত হয়। রাতে পুত্রের মৃত্যু হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST