ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
কিশোরগঞ্জে ১০ বিদেশ ফিরৎ ব্যাক্তি হোম কোয়ারেন্টাইনে

কিশোরগঞ্জে ১০ বিদেশ ফিরৎ ব্যাক্তি হোম কোয়ারেন্টাইনে

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিদেশ ফিরৎ ১০ব্যাক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সুত্রে জানাগেছে, গত ৫মার্চ থেকে ১৮মার্চ পর্যন্ত চীন, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, ইটালী, কতার, সিংগাপুর,ভারত ও দুবাই থেকে বাড়ীতে আশা ১০জন প্রবাসীকে ১৪দিনের জন্য হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মেয়াদ শেষ হলে তাদের ছাড়পত্র দেয়া হবে।
উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু সফি মাহমুদ বলেন পুটিমারী ইউনিয়নে ২ জন, বড়ভিটা ইউনিয়নে ৩জন, রনচন্ডিতে ৩জন, গাড়াগ্রামে ১জন ও মাগুড়া ইউনিয়নে ১জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। নিয়মিত তাদের উপর পর্যবেক্ষন চলছে। কোন প্রবাসী নিয়মনীতি ভঙ্গ করলে তাদের বিরোদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST