ঘোষনা:
শিরোনাম :
গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে। নীলফামারী, র‌্যাব-১৩, ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। নির্বাচনে কারচুপির চেষ্টা করবেন না- সৈয়দপুরে জাপা মহাসচিব। উর্দুভাষী মানুষ আমার আত্মার আত্বীয়,নীলফামারীতে নির্বাচনী সভায় জাহাঙ্গীর কবীর নানক। নীলফামারীর উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই -জাহাঙ্গীর কবির নানক। কাশিমপুর কারাগারে মৃত্যুবরণ করা লেখকরে মৃত্যুতেও তদন্ত হবে,চট্টগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে বিনামূল্যে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ। কিশোরগঞ্জের প্রকৃতিকে আলোকচ্ছটায় উদ্ভাসিত করে তুলেছে শিমুল ফুল
কিশোরগঞ্জে ১০ বিদেশ ফিরৎ ব্যাক্তি হোম কোয়ারেন্টাইনে

কিশোরগঞ্জে ১০ বিদেশ ফিরৎ ব্যাক্তি হোম কোয়ারেন্টাইনে

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিদেশ ফিরৎ ১০ব্যাক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সুত্রে জানাগেছে, গত ৫মার্চ থেকে ১৮মার্চ পর্যন্ত চীন, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, ইটালী, কতার, সিংগাপুর,ভারত ও দুবাই থেকে বাড়ীতে আশা ১০জন প্রবাসীকে ১৪দিনের জন্য হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মেয়াদ শেষ হলে তাদের ছাড়পত্র দেয়া হবে।
উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু সফি মাহমুদ বলেন পুটিমারী ইউনিয়নে ২ জন, বড়ভিটা ইউনিয়নে ৩জন, রনচন্ডিতে ৩জন, গাড়াগ্রামে ১জন ও মাগুড়া ইউনিয়নে ১জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। নিয়মিত তাদের উপর পর্যবেক্ষন চলছে। কোন প্রবাসী নিয়মনীতি ভঙ্গ করলে তাদের বিরোদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST