ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নিম্ম আয়ের মানুষকে ‘হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক’ দিচ্ছেন নীলফামারীতে জেলা ছাত্রলীগ সভাপতি

নিম্ম আয়ের মানুষকে ‘হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক’ দিচ্ছেন নীলফামারীতে জেলা ছাত্রলীগ সভাপতি

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
প্রানঘাতি করনো সংক্রমন রোধে নিম্ম আয়ের মানুষসহ পথচারীদের মাস্ক পড়িয়ে দিয়ে প্রত্যেকের হাতে হ্যান্ড স্যানিটাইজার ও একটি করে লিফলেট ধরিয়ে দিচ্ছেন নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল।
বৃহস্পতিবার সকাল ১১টার থেকে শুরু করে নীলফামারী পৌরশহরের বিভিন্ন মোড় ও রাস্তা ঘাটে গিয়ে পথচারী, রিক্সাচালকসহ নিম্ম আয়ের মানুষকে মাস্ক পড়িয়ে দেন। প্রত্যেকের হাতে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার বোতল ও লিফলেট ধরিয়ে দিয়ে সচেতনতার মূলক পরামর্শ দেন জেলা ছাত্রলীগ সভাপতি।
এসময় তাঁকে সহযোগিতা করেন জেলা ছাত্রীগ সহসভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিশির, দপ্তর সম্পাদক দীপংকর দীপু, উপপ্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জুয়েল।
নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেল জানান, প্রানঘাতি করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারের পাশাপাশি নীলফামারী জেলার মানুষকে সচেতন করে যাচ্ছে জেলা ছাত্রলীগ। পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক তৈরী করে নিম্ম আয়ের মানুষসহ পথচারীদের মাঝে বিতরণ করছি। এছাড়াও জনসচেতনতা বাড়াতে মানুষের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।
বৃহস্পতিবার সকাল থেকে নেতাকর্মীরা কয়েকটি গ্রুপে ভাগ হয়ে জেলা শহরের বিভিন্ন মোড় ও সড়কে দাড়িয়ে পাঁচশতাধিক নিম্ম আয়ের মানুষসহ পথচারী মাঝে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ এবং দুই হাজার লিফলেট বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত যে কোন প্রয়োজনে আমি ব্যক্তিগতভাবে জেলার দরিদ্র ও নিম্মআয়ের মানুষের পাশে থাকবো। একই ভাবে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের নিজ নিজ এলাকার মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছি। ইতো মধ্যে অনেকই আমার আহবানে সাড়া দিয়ে নিজ নিজ এলাকায় মানব কল্যাণে কাজ শুরু করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST