ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে গাইবান্ধার আওয়ামী লীগ নেতার খুনিদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল। ডোমারে শিক্ষানবীশ আইনজীবির বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের মানববন্ধন। রাজশাহীতে নিখোঁজের ৬ দিন পর রিক্সা চলকের লাশ ডোবা থেকে উদ্ধার ।
ডিমলায় অত্যন্ত সীমিত আকারে স্বাধীনতা দিবস পালন

ডিমলায় অত্যন্ত সীমিত আকারে স্বাধীনতা দিবস পালন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি, সারা বিশ্বে নোভেল করোনা ভাইরাস (কেভিড-১৯) প্রতিরোধে এবার অত্যন্ত সীমিত আকারে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় এর নির্দেশনাক্রমে সূর্যদয়ের সাথে-সাথে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা দিবসের শুভ-সূচনা করে ৭১-এর মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধাজ্ঞাপনার্থে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে ও উপজেলা স্মৃতি অম্লানে পুষ্পস্তবক অর্পন শেষে উপজেলা পরিষদে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার প্রমুখ।

দুপুরের দিকে হাসপাতাল এতিম খানা ও শিশু সদনে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। সেই সাথে মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোডায় দেশ ও জাতির শান্তি সমৃদ্ধি সহ করোনা ভাইরাস থেকে সারা বিশ্বের মানুষজনের সু-স্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। প্রসঙ্গত: করোনা এক ধরনের সংক্রামক ভাইরাস, এ ভাইরাসের প্রাদুভাব শিশু-কিশোরদের পুষ্পস্তবক অর্পণ, প্যারেডসহ জনসমাগম মাধ্যমে ছড়িয়ে যেতে পারে প্রাণঘাতী এ ভাইরাস। সেই কারণে এবারের মহান স্বাধীনতা দিবস অত্যন্ত সীমিত আকারে উদযাপন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ সরকার।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST