ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে। নীলফামারী, র‌্যাব-১৩, ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। নির্বাচনে কারচুপির চেষ্টা করবেন না- সৈয়দপুরে জাপা মহাসচিব। উর্দুভাষী মানুষ আমার আত্মার আত্বীয়,নীলফামারীতে নির্বাচনী সভায় জাহাঙ্গীর কবীর নানক। নীলফামারীর উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই -জাহাঙ্গীর কবির নানক। কাশিমপুর কারাগারে মৃত্যুবরণ করা লেখকরে মৃত্যুতেও তদন্ত হবে,চট্টগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী ।
নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় করোনা প্রতিরোধে জীবাণু নাশক স্প্রে, মাক্স ও লিফলেট বিতরণ।

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় করোনা প্রতিরোধে জীবাণু নাশক স্প্রে, মাক্স ও লিফলেট বিতরণ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
করোনা সচেতনতায় নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় মাক্স,লিফলেট বিতরণ ও বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে ছিটানো হয়েছে।আজ শনিবার সকাল থেকে কিশোরগঞ্জ বাজারে বিভিন্ন দোকান থেকে শুরু করে পথচারী ও সাধারণ জনতার কাছে এসব উপকরণ ও লিফলেট বিতরণ করা হয় কিশোরগঞ্জ জাতীয় পার্টির আয়োজনে।সেই সাথে রাস্তা ও যানবাহনগুলোতে ছিটানো হয় জীবাণু নাশক স্প্রে।


কিশোরগঞ্জ উপজেলা নীলফামারী-৪ এর সাংসদ সদস্য মোঃ আদেলুর রহমানের নির্দেশে কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক রেজাউল আলম স্বপন ও সদস্য সচিব মোঃ রশিদুল ইসলাম রশিদের উদ্দ্যেগে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশিদ মাক্স বিতরণ ও জীবাণু নাশক স্প্রে ছিটানোর উদ্বোধন করেন। এছাড়াও এসময় কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ছাত্র সমাজের আহ্ববায়ক মোঃ সাকিল ইসলামসহ জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
লিফলেট বিতরণের পর করোনা সচেতনতা মূলক এক সংক্ষিপ্ত বক্তব্যের আয়োজন করা হয়। এসময় মোঃ রশিদুল ইসলাম রশিদ জনসাধারণকে করোনা সম্পর্কে সচেতনতা মূলক ধারণা দেন। জনসাধারণকে অহেতুক বাজারে ঘোরাফেরা করতে বারন করনে, সরকারি নির্দেশ মেনে চলতে বলেন এবংপ্রধান মন্ত্রীর নির্দেশে হতদরিদ্রদের তালিকা করে তাদের ঘরে ঘরে খাবার পৌচ্ছে দেয়ার কথা জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST