ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়কের উদ্যোগে শহরজুড়ে পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত

সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়কের উদ্যোগে শহরজুড়ে পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিবেদক,
নীলফামারীর সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানের ব্যক্তিগত উদ্যোগে শহরজুড়ে জীবানুনাশক মিশ্রিত পানি ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রয়েছে। ২৯ মার্চ রবিবার দিনব্যাপী এ কার্যক্রম পরিচালনা করা হয়। একটি পিকআপ এ পানির প্লাস্টিক ট্যাংক স্থাপন করে তাতে ব্লিচিং পাউডার ও স্যাভলন মিশিয়ে সে পানি স্প্রে করা হচ্ছে শহরের প্রধান প্রধান সড়কসহ পাড়া মহল্লাগুলোর রাস্তা ও ড্রেনে। দিলনেওয়াজ খানের এ কার্যক্রমের সাথে সহযোগিতায় রয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রয়েল, মিলন, রাকেশসহ যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা। এ কাজের পাশাপাশি উর্দূভাষীদের ক্যাম্পগুলোতে দরিদ্র মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডার, সাবান, মাস্ক ও গ্লোভস বিতরণ করেছেন। এসব কার্যক্রম গত কয়েকদিন যাবত চলমান রয়েছে।
এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিলনেওয়াজ খান বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে। এ থেকে পরিত্রাণের জন্য আমাদেরকে সচেতন থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী, দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির সাথে সাথে তাদের পাশে প্রয়োজনীয় সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি। বিশেষ করে সমাজের নিম্মবিত্তের মানুষ যাদের পরিস্কার পরিচ্ছনতার পন্যসমুহ সংগ্রহ করা খুবই দূরহ তাদেরকে সেসব পন্য দেওয়ার ব্যবস্থা করেছি। আগামীতে দিনমজুর খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যপন্য নিয়ে উপস্থিত হবো এবং প্রধানমন্ত্রী যখন যে ধরণের নির্দেশ দিবেন তা পালনে সর্বাত্মকভাবে সচেষ্ট থাকবো। সৈয়দপুরের প্রতিটি মানুষ সার্বিক সতর্কতার সাথে করোনা মোকাবেলায় সহযোগিতা করলে আমরা সকলে এর প্রকোপ থেকে রক্ষা পাবো এবং দেশকে মুক্ত রাখতে পারবো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST