ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
শরীয়তপুরে কোয়ারেন্টাইনে ২৭৮ জন, আইসোলেশনে এক

শরীয়তপুরে কোয়ারেন্টাইনে ২৭৮ জন, আইসোলেশনে এক

শরীয়তপুর জেলা প্রতিনিধি,
শরীয়তপুরের জাজিরায় ২১ বছর বয়সী এক গৃহকর্মীকে আইসোলেশনে রাখা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় ওই গৃহকর্মী আউটডোরে সর্দি, জ্বর ও কাশি নিয়ে চিকিৎসা নিতে এলে সন্দেহজনক হওয়ায় তাকে কর্তৃপক্ষের পরামর্শে আইসোলেশনে রাখা হয়েছে। জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।পরে রাত ৮টায় আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাত ১২টায় ঢাকায় পাঠানো হয়েছে। ফলাফল পাওয়ার পর নিশ্চিত হতে পারবো ওই গৃহকর্মী করোনায় আক্রান্ত কি, না?
রোববার বিকেল ৪টা পর্যন্ত জেলায় ২৭৮ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আব্দুর রশিদ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জন হোম কোয়ারেন্টাইনের আওতায় এসেছেন ও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ করায় ৪০ জনকে অবমুক্ত করা হয়েছে।জেলায় সর্বমোট ৬৫৯ জন হোম কোয়ারেন্টাইনে থাকাদের মধ্য থেকে ৩৮১ জনকে অবমুক্ত করা হয়েছে। জেলায় ৩০টি আইসোলেশন শয্যা ও ১৫০টি কোয়ারেন্টাইন শয্যা প্রস্তুত রাখা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST