ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ছুটিতেও খোলা থাকছে কাস্টমস হাউস

ছুটিতেও খোলা থাকছে কাস্টমস হাউস

স্টাফ রিপোর্টার,
ছুটিতেও খোলা থাকছে কাস্টমস হাউস।সাধারণ ছুটি চলাকালীন নিত্যপণ্য ও জরুরি চিকিৎসা সামগ্রীসহ আমদা‌নি-রফতা‌নি স্বাভা‌বিক রাখ‌তে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সীমিত আকারে কাস্টমস হাউসগুলো খোলা রাখার নির্দেশ দি‌য়ে‌ছে । সোমবার (৩০ মার্চ) এনবিআরের এক অফিস আদেশে সব কাস্টমস হাউসকে এ নির্দেশনা দেয়া হয়।বলা হয়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত সাধারণ ছুটিকালীন আমদানিকৃত নিত্য প্রয়োজনীয় পণ্য, জরুরি চিকিৎসা ও অন্যান্য সেবাসামগ্রীর শুল্কায়নসহ খালস, রফতানি ও ইপিজেডের কার্যক্রম সচল রাখতে সব কাস্টমস হাউস ও কাস্টমস স্টেশনগুলো সীমিত আকারে দাফতরিক কার্যক্রম পরিচালনা করবে।এনবিআরের অফিস আদেশে আরও জানানো হয়, এখানে নিত্য প্রয়োজনীয় পণ্য, জরুরি চিকিৎসা ও অন্যান্য সেবাসামগ্রীর সঙ্গে শিল্পের কাঁচামাল এবং সরকারি/বেসরকারি/স্বায়ত্বশাসিত সংস্থার আমদানিও অন্তর্ভুক্ত হবে।
জানা গে‌ছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকা‌তে সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। তবে এর মধ্য ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি। ২৬ মার্চ স্বাধীনতা দিবসের ছুটি, ২৭ ও ২৮ মার্চের সাপ্তাহিক ছুটি এবং ৩ ও ৪ এপ্রিলের সাপ্তাহিক ছুটি এই সাধারণ ছুটির সঙ্গে যোগ হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST