ঘোষনা:
শিরোনাম :
গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে। নীলফামারী, র‌্যাব-১৩, ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। নির্বাচনে কারচুপির চেষ্টা করবেন না- সৈয়দপুরে জাপা মহাসচিব। উর্দুভাষী মানুষ আমার আত্মার আত্বীয়,নীলফামারীতে নির্বাচনী সভায় জাহাঙ্গীর কবীর নানক। নীলফামারীর উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই -জাহাঙ্গীর কবির নানক। কাশিমপুর কারাগারে মৃত্যুবরণ করা লেখকরে মৃত্যুতেও তদন্ত হবে,চট্টগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে বিনামূল্যে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ। কিশোরগঞ্জের প্রকৃতিকে আলোকচ্ছটায় উদ্ভাসিত করে তুলেছে শিমুল ফুল
ছুটিতেও খোলা থাকছে কাস্টমস হাউস

ছুটিতেও খোলা থাকছে কাস্টমস হাউস

স্টাফ রিপোর্টার,
ছুটিতেও খোলা থাকছে কাস্টমস হাউস।সাধারণ ছুটি চলাকালীন নিত্যপণ্য ও জরুরি চিকিৎসা সামগ্রীসহ আমদা‌নি-রফতা‌নি স্বাভা‌বিক রাখ‌তে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সীমিত আকারে কাস্টমস হাউসগুলো খোলা রাখার নির্দেশ দি‌য়ে‌ছে । সোমবার (৩০ মার্চ) এনবিআরের এক অফিস আদেশে সব কাস্টমস হাউসকে এ নির্দেশনা দেয়া হয়।বলা হয়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত সাধারণ ছুটিকালীন আমদানিকৃত নিত্য প্রয়োজনীয় পণ্য, জরুরি চিকিৎসা ও অন্যান্য সেবাসামগ্রীর শুল্কায়নসহ খালস, রফতানি ও ইপিজেডের কার্যক্রম সচল রাখতে সব কাস্টমস হাউস ও কাস্টমস স্টেশনগুলো সীমিত আকারে দাফতরিক কার্যক্রম পরিচালনা করবে।এনবিআরের অফিস আদেশে আরও জানানো হয়, এখানে নিত্য প্রয়োজনীয় পণ্য, জরুরি চিকিৎসা ও অন্যান্য সেবাসামগ্রীর সঙ্গে শিল্পের কাঁচামাল এবং সরকারি/বেসরকারি/স্বায়ত্বশাসিত সংস্থার আমদানিও অন্তর্ভুক্ত হবে।
জানা গে‌ছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকা‌তে সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। তবে এর মধ্য ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি। ২৬ মার্চ স্বাধীনতা দিবসের ছুটি, ২৭ ও ২৮ মার্চের সাপ্তাহিক ছুটি এবং ৩ ও ৪ এপ্রিলের সাপ্তাহিক ছুটি এই সাধারণ ছুটির সঙ্গে যোগ হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST