ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নবীনগরে চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার হাতে সাংবাদিক লাঞ্ছিত

নবীনগরে চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার হাতে সাংবাদিক লাঞ্ছিত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি,
করোনাভাইরাস মোকাবেলায় ফেইসবুকে সামাজিক জনসচেতনতামূলক পোস্ট দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার হাতে প্রশাসনের কর্মকর্তাদের সামনে স্থানীয় এক সাংবাদিক লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ ও উওেজনা বিরাজ করছে।
জানা যায়, শনিবার সকালে উপজেলার সলিমগঞ্জ বাজারে ইউনিয়ন পরিষদের সামনে জম জমাট তরমুজের বাজার, লোকে লোকারন্য হয়ে যায় ওই স্থান। এ নিয়ে ফেইসবুকে লাইভে আসেন দেশ সংবাদ অনলাইন পোর্টাল ও পল্লী টিভির (আইপি টিভি) স্থানীয় সাংবাদিক মো: আক্তারুজ্জামান।
লাইভে এসে তিনি বলেন, সারাদেশ যখন করোনা আতঙ্ক নিয়ে প্রতিটি দিন পার করছে। সরকার নিজ নিজ ঘরে অবস্থান করার নির্দেশ দিয়েছে। অপ্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করা হয়েছে। ৩ ফুট দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় মালামাল ক্রয় করার পরামর্শ দেয়া হয়েছে।এই ভয়াবহ পরিস্থিতির মধ্যে সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে তরমুজের জমজমাট বাজার বসেছে। অতিরিক্ত জনসমাগম ঘটিয়ে তারা সরকারের নির্দেশনা অমান্য করে ব্যবসা বানিজ্য করছেন। এই দৃশ্য কি চেয়ারম্যান সাহেবের নজরে আসে না? তিনি করোনা সচেতনতায় কি দায়িত্ব পালন করছেন? এই লাইভ দেখে তেলে বেগুনে জ্বলে উঠেন সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো: খোরশেদ আলম।নির্যাতিত সাংবাদিক আক্তারুজ্জামান বলেন, দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান, নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন সাহেব সলিমগঞ্জ বাজারে আসেন বাজার মনিটরিং করতে। এই সংবাদ পেয়ে নিউজ সংগ্রহ করতে গেলে ওই স্থানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান মো: খোরশেদ আলম। আমাকে দেখতে পেয়েই গালমন্দ ও কিল ঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে তিনি আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দমকি প্রদান করেন ।তিনি আরো বলেন, এ ঘটনা দেখে উপস্থিত সকলেই অবাক হয়ে যান। ওসি রুহুল আমিন এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, আপনি এই রকম একটি কাজ করতে পারেন না। আমাদের সামনে আপনি একজন সাংবাদিকের গায়ে হাত দিতে পারেন না। সে অপরাধ করলে তার বিরুদ্ধে মামলা করতে পারেন।ওসি (তদন্ত) রুহুল আমিন বলেন, ঘটনার সময় আমরা দোকানের ভিতর ছিলাম, পরে বিষয়টি জানতে পেরে চেয়ারম্যান সাহেবকে কঠিন ভাষায় জবাব দিয়েছি।চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, আমি রাত দিন কাজ করে যাচ্ছি। তার লাইভে আমার সম্মানহানী হয়েছে। সে কারণে রাগে তাকে মারতে গিয়েছিলাম। তরজুম বিক্রেতাদের আমিও নিষেধ করেছিলাম। তারা আমার কথা শুনে নাই।এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ ও উওেজনা বিরাজ করছে। নিন্দার ঝড় উঠেছে গোটা নবীনগরে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST