ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে গাইবান্ধার আওয়ামী লীগ নেতার খুনিদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল। ডোমারে শিক্ষানবীশ আইনজীবির বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের মানববন্ধন। রাজশাহীতে নিখোঁজের ৬ দিন পর রিক্সা চলকের লাশ ডোবা থেকে উদ্ধার ।
সিলেট জেলা লকডাউনের প্রথম দিন লকডাউন অমান্য করায় ৮৫টি মামলা।

সিলেট জেলা লকডাউনের প্রথম দিন লকডাউন অমান্য করায় ৮৫টি মামলা।

সিলেট প্রতিনিধি,
করোনাভাইরাসে সংক্রমণ প্রতিরোধে সিলেট জেলা লকডাউন ঘোষণার প্রথম দিনে সরকারি আদেশ অমান্য করায় ৮৫টি মামলা করা হয়েছে। এর বিপরীতে ৮৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ৭৫ হাজার ৯০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।


রোববার (১২ এপ্রিল) দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের মিডিয়া কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এতে বলা হয়, লকডাউনের প্রথম দিন শনিবার (১১ এপ্রিল) দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত সিলেট জেলার ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তারা জারি করা সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা, অপ্রয়োজনে ঘোরাফেরা ও যানবাহনে যাত্রী পরিবহন করায় এসব দণ্ড দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সমন্বয়ে এই পৃথক অভিযানগুলো পরিচালনা করা হয়েছে।নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বলেন, জনস্বার্থে এবং আইন অমান্যকারীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। রোববারও এ অভিযান চলমান আছে।তিনি বলেন, আসুন সবাই ঘরে থাকি। সরকারি আদেশ মেনে চলি আর নিজেকে নিরাপদ রাখি।এদিকে করোনা সংক্রমণ ঠেকাতে পুরো জেলায় গতকাল শনিবার পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতে ১ হাজার ২৮১টি মামলা করা হয়েছে। এসব মামলায় মোট ২৫ লাখ ১ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উল্লেখ্য, গতকাল শনিবার বিকেলে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাত সিলেট জেলাকে লকডাউন ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করে জেলা প্রশাসকের কার্যালয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST