ঘোষনা:
শিরোনাম :
গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে। নীলফামারী, র‌্যাব-১৩, ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। নির্বাচনে কারচুপির চেষ্টা করবেন না- সৈয়দপুরে জাপা মহাসচিব। উর্দুভাষী মানুষ আমার আত্মার আত্বীয়,নীলফামারীতে নির্বাচনী সভায় জাহাঙ্গীর কবীর নানক। নীলফামারীর উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই -জাহাঙ্গীর কবির নানক। কাশিমপুর কারাগারে মৃত্যুবরণ করা লেখকরে মৃত্যুতেও তদন্ত হবে,চট্টগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে বিনামূল্যে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ। কিশোরগঞ্জের প্রকৃতিকে আলোকচ্ছটায় উদ্ভাসিত করে তুলেছে শিমুল ফুল
স্টার সানডে উপলক্ষে গির্জায় জড়ো না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

স্টার সানডে উপলক্ষে গির্জায় জড়ো না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

ফাইল ছবি।
স্টাফ রিপোর্টার,
স্টার সানডে উপলক্ষে প্রার্থনার জন্য গির্জায় একসঙ্গে জড়ো না হতে খ্রিস্টান সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে বরিশাল ও খুলনা বিভাগের ১৬ জেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বরিশাল জেলার সঙ্গে কথা বলার সময় প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।প্রধানমন্ত্রী বলেন, আজকে স্টার সানডে। বরিশাল, গোপালগঞ্জসহ বিভিন্ন জায়গায় খ্রিস্টান সম্প্রদায়ের লোক রয়েছেন। আজকে স্টার সানডে তাদের জন্য একটি দিন। সবাইকে আমার শুভেচ্ছা জানাই।শেখ হাসিনা বলেন, ঢাকাসহ সর্বত্র মসজিদে একত্র হতে দিচ্ছে না। ঠিক এই সময় যেন গির্জায় সবাই এক সঙ্গে জমা না হয়, এ বিষয়ে খ্রিস্টান সম্প্রদায়কে সতর্ক করে দেয়া দরকার। একসঙ্গে জমায়েত হলে তাতে করোনা ভাইরাস ছড়াতে পারে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST