ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

নীলফামারীতে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী সদরে কচুকাটার দুহুলী বাজারে ভোক্তাদের কাছ থেকে নির্ধারিত মূল্যের থেকে অতিরিক্ত টাকা আদায় করায় হাবিবুর রহমান নামের খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বেলায়েত হোসেন।
ঘটনা স্থল থেকে জানা যায়,খাদ্য বান্ধব এই কর্মসূচীর ১০ টাকা কেজি দরে চালের ৪৯৯ টি কার্ড রয়েছে ঐ ডিলারের অধীনে। নিয়ম অনুযায়ী প্রত্যেক ভোক্তা মাসে ৩০ কেজি করে চাল পাবে এবং প্রত্যেক কেজিপ্রতি ১০ টাকা দড়ে ৩০০ টাকা ডিলার পাবে।কিন্তু এখানেও অনিয়ম করেছে ঐ ডিলার। ১০ টাকা কেজি হিসেবে ৩০০ টাকার পরিবর্তে ১০ টাকা অতিরিক্ত নিয়ে প্রত্যেকের কাছ থেকে ৩১০ টাকা করে নেন ডিলার হাবিবুর রহমান।এছাড়াও নিয়ম অনুযায়ী কার্ড ভোক্তাদের কাছে থাকার কথা কিন্তু ডিলার ভোক্তাদের কার্ড ভোক্তাদের কাছে হস্তান্তর না করে নিজের কাছে রেখে দেন। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভুক্তভোগীর কাছ জানতে পারি,ডিলার হাবিবুর রহমান প্রত্যেক কর্মসূচীতেই ভুক্তভোগীদের কাছ থেকে ১০ টাকা করে বেশি নেয় এবং কার্ড নিজের কাছে রেখে দেয়।
এবিষয়ে জেলা খাদ্য কর্মকর্তা মোঃ কাজী সাইফুদ্দীন বলেন,কচুকাটা দুহুলী এলাকার খাদ্য বান্ধব ডিলার হাবিবুর রহমান প্রতি কার্ডে ১০ থেকে ৩০ টাকা অতিরিক্ত নেওয়া এবং ভোক্তাদের কার্ড নিজের কাছে রাখায় ভ্রাম্যমান আদালত তাকে ৫০ হাজার টাকা জরিমানা করে। তার ডিলারটি বাতিল করার প্রকৃয়া চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST