ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।

নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।

মোঃহারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।বৃহস্পতিবার (১৬এপ্রিল) দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভির সভাপতিত্বে সদর খাদ্য গুদামে এ কর্মসুচীর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

উদ্বোধনকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাসান, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ শাহেদুর রহমান উপস্থিত ছিলেন।প্রথম দিনে দু’জন কৃষকের কাছ থেকে দুই মেট্রিক টন গম সংগ্রহ করে তাৎক্ষনিক ভাবে মুল্য পরিশোধ করা হয়।
জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি বলেন, ১৫এপ্রিল থেকে শুরু করে ৩০জুন পর্যন্ত সংগ্রহ কর্মসুচী চলবে। কেজি প্রতি ২৮টাকা দরে কৃষকরা গুদামে গম দিতে পারবেন।
তিনি আরও বলেন, ছয় উপজেলায় ১০৯৬মেট্রিক টন গম সংগ্রহ করা হবে এবারের(২০২০) মৌসুমে।এরমধ্যে সদরে ৪৪২ মেট্রিক টন, সৈয়দপুরে ৬৪ মেট্রিক টন, ডোমারে ২১১ মেট্রিক টন, জলঢাকায় ১৫৪ মেট্রিক টন, ডিমলায় ১৭৪ মেট্রিক টন এবং কিশোরগঞ্জে ৫১ মেট্রিক টন সংগ্রহ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST