ঘোষনা:
শিরোনাম :
জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন নীলফামারীতে রিলেশন এর সম্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সৈয়দপুরে অনিয়মতান্ত্রিকভাবে কেন্দ্রীয় শ্মশান কমিটি গঠনের অভিযোগ।
নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।

নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।

মোঃহারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।বৃহস্পতিবার (১৬এপ্রিল) দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভির সভাপতিত্বে সদর খাদ্য গুদামে এ কর্মসুচীর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

উদ্বোধনকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাসান, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ শাহেদুর রহমান উপস্থিত ছিলেন।প্রথম দিনে দু’জন কৃষকের কাছ থেকে দুই মেট্রিক টন গম সংগ্রহ করে তাৎক্ষনিক ভাবে মুল্য পরিশোধ করা হয়।
জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি বলেন, ১৫এপ্রিল থেকে শুরু করে ৩০জুন পর্যন্ত সংগ্রহ কর্মসুচী চলবে। কেজি প্রতি ২৮টাকা দরে কৃষকরা গুদামে গম দিতে পারবেন।
তিনি আরও বলেন, ছয় উপজেলায় ১০৯৬মেট্রিক টন গম সংগ্রহ করা হবে এবারের(২০২০) মৌসুমে।এরমধ্যে সদরে ৪৪২ মেট্রিক টন, সৈয়দপুরে ৬৪ মেট্রিক টন, ডোমারে ২১১ মেট্রিক টন, জলঢাকায় ১৫৪ মেট্রিক টন, ডিমলায় ১৭৪ মেট্রিক টন এবং কিশোরগঞ্জে ৫১ মেট্রিক টন সংগ্রহ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST