ঘোষনা:
শিরোনাম :
দীর্ঘ এক বছর পর ৩০ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু,শিক্ষামন্ত্রী। চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম । খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত
নীলফামারীতে খাদ্য সহায়তায় হটলাইন চালু করেছে সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি ।

নীলফামারীতে খাদ্য সহায়তায় হটলাইন চালু করেছে সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি ।

স্টাফ রিপোর্টার ,
নীলফামারীতে নিম্ন-মধ্যবিত্তের সহায়তায় হটলাইন চালু করেছে সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি । খাদ্য সহায়তায় ঈমাম-মুয়াজ্জিন-খাদেম ও পুরোহিত সহ আরও অনেকে।
নীলফামারী সদরে করোনা পরিস্থিতে মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম ও মন্দিরের পুরোহিতদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের কাজ শুরু করেছেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। শনিবার দুপুরে জেলা সদরের রামনগর ইউনিয়ন পরিষদ চত্ত¡রে ১১৬জন ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং ১৭জন পুরোহিতকে সহায়তা প্রদানের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়।
এর আওতায় জেলা সদরের ৭০০ মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং তিনশত মন্দিরের পুরোহিতসহ দুই হাজার ৪০০ জনের মাঝে সহায়তা প্রদান করা হবে।
উপস্থিত থেকে কর্মসূচি শুরু করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সংসদ সদস্য নূরের ব্যাক্তিগত সহকারী তরিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজ আলী প্রমুখ।
এসময় করোনা ভাইরাস প্রতিরোধে ধর্মীয় দৃষ্টির আলোকে স্থানীয় জনগনকে সচেতন করে ঘরে থাকা নিশ্চিৎ করার আহবান জানানো হয় ধর্মীয় নেতাদের।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যাক্তিগত তহবিল থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সহায়তা প্রদানের কাজ অব্যাহত আছে। জেলা সদরের ৭০০ মসজিদের ঈমাম, মুয়াজ্জীন, খাদেম এবং ৩০০ মন্দিরের পুরোহিতসহ দুই হাজার ৪০০ জনের তালিকা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে শনিবার ১৩৩ জনকে সহায়তা প্রদান করা হয়। অন্যদের বাড়িতে ওই সহায়তা পৌঁছে দেওয়ার কাজ চলছে।
এছাড়া সংসদ সদস্যের উদ্যোগে নিম্ন মধ্যবিত্তদের জন্য ০১৯১৩-৮৮৮৬৬৬, ০১৭১৮-৪৭১৮৫৫ নম্বরে দুটি হটলাইন চালু করা হয়েছে। যারা প্রয়োজন থাকা সত্ত্বেও কাউকে বলতে পারছেন না, এমন ব্যক্তিরা ফোন করলে তাদের পরিচয় গোপন রেখে সহায়তা পৌঁছে দেওয়া হবে।
এর আগে খাদ্য সংকটে পড়া সাত হাজার ৬০০ পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। এর মধ্যে ২৯০০ প্রতিবন্ধী ওই সহযোগিতার আওতায় এসেছে। এসব পরিবারের পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু, আধা কেজি ডাল এবং একটি করে সাবান প্রদান করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST