ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
কিশোরগঞ্জে ছবি উঠানোর কথা বলে দুস্থদের কাছ থেকে ৩০টাকা আদায় টাকা ফিরত চেয়ে বিক্ষোভ।

কিশোরগঞ্জে ছবি উঠানোর কথা বলে দুস্থদের কাছ থেকে ৩০টাকা আদায় টাকা ফিরত চেয়ে বিক্ষোভ।

মোঃ মিজানুর রহমান কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি ,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়ন পরিষদের এক মেম্বার ছবি উঠানোর কথা বলে গরীব দুস্থদের কাছ থেকে ৩০টাকা করে আদায় করছেন বলে অভিযোগ উঠেছে।
ওই ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্যার স্বামী বাধা দেয়ায় তাকে চাঁদখানা ইউনিয়ন পরিষদের সামনে জন সস্মুখে জুতা পেটা করেন ২নম্বর ওয়াডের্র মেম্বার আবুজার রহমান । ছবি উঠাতে কোন টাকা লাগেনা জানতে পেরে টাকা ফেরত চেয়ে সোমবার পরিষদের সামনে বিক্ষোভ করেন ভূক্তভোগি দুস্থরা। জানা গেছে, চাঁদখানা ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ড মেম্বার আবুজার রহমান ত্রাণ বিতরণ ও সরকারের ঘোষিত প্রণোদনার তালিকা প্রনয়নের জন্য ছবি উঠানোর কথা বলে শতাধিক গরীব দুস্থদের নিকট থেকে ৩০টাকা করে আদায় করেছেন। টাকা নিতে বাধা দেয়ায় ১.২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা মোছা মোনোয়ারা বেগমের স্বামী আবদাল হোসেনকে পরিষদের সামনে প্রকাশ্যে জুতা পেটা করেন। ছবি উঠাতে কোন টাকা লাগে না জানতে পেরে ভ’ক্তভোগী দুস্থরা সোমবার পরিষদের সামনে টাকা ফিরত চেয়ে বিক্ষোভ করেন।
আবদাল হোসেন বলেন, দুই নম্বর ওয়ার্ডের কয়েকজন গরীব দুস্থ আমাকে জিজ্ঞাসা করেন ছবি উঠাতে টাকা লাগেকিনা। আমি তাদেরকে জানিয়ে দিয়েছি ছবি উঠাতে আপনাদের এক পয়সাও লাগবেনা। এ কথা জানার পর মেম্বার আবুজার রহমান রোববার পরিষদের সামনে জনসস্মুক্ষে আমাকে জুতাপেটা করেন। এঘটনায় আমি চেয়ারম্যানকে বিচার দিয়েছি।
চাঁদখান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজার রহমান জানায় ২নম্বর ওয়ার্ড মেম্বার আবুজার রহমান গরীব দুস্থদের কাজ থেকে ছবি উঠানোর কথা বলে ৩০টাকা করে নেয়ার কথা শুনেছি।
এব্যাপারে চাঁদখানা ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের মেম্বার আবুজার রহমানের বাড়ীতে গেলে তার দেখা পাওয়া যায়নি।

টাকা ফিরত চেয়ে বিক্ষোভ প্রদর্শন কারী জিয়ারুল ইসলাম,জিন্নুর রহমান, আব্দুল কাদের, রুবেল হোসেন, আবুল কালাম ও লুৎফর রহমানসহ অনেকে বলেন, ছবি তোলার জন্য মেম্বার আমাদের কাছ থেকে ৩০টাকা করে নিয়েছে। কিন্তু আমরা পরে জানতে পেরেছি ছবি তুলতে কোন টাকা লাগেনা। আমরা আমাদের টাকা ফিরত চাই।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST