ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ত্রাণের চাল-তেল-ডাল আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে বললেন,রুহুল কবির রিজভী ।

ত্রাণের চাল-তেল-ডাল আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে বললেন,রুহুল কবির রিজভী ।

বিশেষ প্রতিবেদক ,
রুহুল কবির রিজভী বলেছেন, সরকারি ত্রাণ জনগণের টাকায় কেনা। সেই ত্রাণ সাধারণ জনগণ পাচ্ছে না। ত্রাণের চাল-তেল-ডাল পাওয়া যাচ্ছে আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে। মহামারির মধ্যে চাল-ডাল চোরদের উৎসব শুরু হয়েছে।
আজ মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে রাজধানীর কাফরুল থানা বিএনপির উদ্যোগে ইব্রাহিমপুরে ত্রাণ বিতরণের সময় তিনি এ কথা বলেন।
মহামারির মধ্যে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা এবং মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে বলে উল্লেখ করে রিজভী বলেন, কুষ্টিয়ায় একজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। সরকার মনে করছে বিএনপি যেভাবে মানুষের সহযোগিতায় এগিয়ে আসছে, ত্রাণ বিতরণ করছে, তাতে তাদের মুখ আর থাকছে না।
রিজভী আরও বলেন, সরকারি দলের লোকেরা ত্রাণ চুরি করছে। বিএনপির লোকেরা পকেটের টাকায় ত্রাণ দিচ্ছে। এজন্য সরকার জুলুমের পথ বেছে নিয়েছে। মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। তারা যতই গ্রেফতার করুক আমরা এই মহামারিতে মানুষের পাশে আছি এবং থাকবো।
রিজভী বলেন, দেশ একটা কঠিন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে। বাংলাদেশসহ পুরো বিশ্ব মহামারির মধ্যে পতিত হয়েছে। এর কারণে প্রত্যেকটি মানুষ আতঙ্কে ও শঙ্কার মধ্যে দিন যাপন করছে। এমন পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকে জনগণকে সচেতন বা করোনা প্রতিহত করার কোনো উদ্যোগ নেয়া হয়নি। বাংলাদেশ ৮ মার্চ ৩ জন রোগী শনাক্ত হয়। সরকার তখনও কোনো ব্যবস্থা না নিয়ে অন্য কাজে ব্যস্ত ছিল।
নিম্ন আয়ের মানুষ যারা দিন আনে দিন খায়, তারা খাবার সংগ্রহ করতে পারছে না বলে দাবি করে বিএনপির এই নেতা বলেন, তারা ক্ষুধার জ্বালায় হাহাকার করছে।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ড্যাবের সহকারী মহাসচিব ডা. শাকিল, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কাফরুল থানা বিএনপির নেতাকর্মীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST