ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
কক্সবাজারে ৭১ করোনা টেস্টে একজন পজেটিভ, তিনি টেকনাফের কর্মরত চিকিৎসক।

কক্সবাজারে ৭১ করোনা টেস্টে একজন পজেটিভ, তিনি টেকনাফের কর্মরত চিকিৎসক।

টেকনাফ প্রতিনিধি ,
কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর (পলিমারি চেইন রি-অ্যাকশন) ল্যাবে রবিবার (২৬ এপ্রিল) ৭১ জনের স্যা¤পল টেস্টের মধ্যে একজনের রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। তিনি টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের একজন কর্মরত মহিলা চিকিৎসক। বাকী ৭০ জনের সব রিপোর্টই নেগেটিভ পাওয়া গেছে।
কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়–য়ার বরাত দিয়ে এ বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের স্থাস্থ্য ও পরিবার,পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল। তিনি বলেন, ঢাকার আইইডিসিআর থেকে আনুষ্ঠানিকভাবে এই টেস্টের সমন্বিত ফলাফল ঘোষনা করা হবে।
এনিয়ে কক্সবাজারে মোট ১৫ জন করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগী সনাক্ত করা হলো। এই প্রথম কক্সবাজারে একজন চিকিৎসক করোনা ভাইরাস আক্রান্ত হলো। গত ২৫ দিনে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৮০৪ জনের স্যাম্পল টেস্ট করা হলো। তারমধ্যে ১৫ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত করা হয়। বাকী ৭৮৯ জন নেগেটিভ।
এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল বলেন, এ পর্যন্ত টেকনাফে একজন চিকিৎসকসহ ৪ জনের শরীরে করোনা উপসর্গ পাওয়া যায়। ৩ জনকে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী রামু ৫০ শয্যা ডেডিকেটেড আইসোলেশন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর আগে করোনায় আক্রান্ত তিন রোগী টেকনাফ হাসপাতালে ভর্তি থাকায় তিনিসহ হাসপতালের ৯ জন চিকিৎসক ,১৬ জন নার্স ২৬ জন কর্মচারীসহ ৫৩ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেলে পাঠানো হয়েছিল।
তিনি আরো বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল লকডাউন ঘোষণা করা হবে কিনা পরে জানানো হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST