ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
কক্সবাজারে ৭১ করোনা টেস্টে একজন পজেটিভ, তিনি টেকনাফের কর্মরত চিকিৎসক।

কক্সবাজারে ৭১ করোনা টেস্টে একজন পজেটিভ, তিনি টেকনাফের কর্মরত চিকিৎসক।

টেকনাফ প্রতিনিধি ,
কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর (পলিমারি চেইন রি-অ্যাকশন) ল্যাবে রবিবার (২৬ এপ্রিল) ৭১ জনের স্যা¤পল টেস্টের মধ্যে একজনের রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। তিনি টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের একজন কর্মরত মহিলা চিকিৎসক। বাকী ৭০ জনের সব রিপোর্টই নেগেটিভ পাওয়া গেছে।
কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়–য়ার বরাত দিয়ে এ বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের স্থাস্থ্য ও পরিবার,পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল। তিনি বলেন, ঢাকার আইইডিসিআর থেকে আনুষ্ঠানিকভাবে এই টেস্টের সমন্বিত ফলাফল ঘোষনা করা হবে।
এনিয়ে কক্সবাজারে মোট ১৫ জন করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগী সনাক্ত করা হলো। এই প্রথম কক্সবাজারে একজন চিকিৎসক করোনা ভাইরাস আক্রান্ত হলো। গত ২৫ দিনে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৮০৪ জনের স্যাম্পল টেস্ট করা হলো। তারমধ্যে ১৫ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত করা হয়। বাকী ৭৮৯ জন নেগেটিভ।
এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল বলেন, এ পর্যন্ত টেকনাফে একজন চিকিৎসকসহ ৪ জনের শরীরে করোনা উপসর্গ পাওয়া যায়। ৩ জনকে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী রামু ৫০ শয্যা ডেডিকেটেড আইসোলেশন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর আগে করোনায় আক্রান্ত তিন রোগী টেকনাফ হাসপাতালে ভর্তি থাকায় তিনিসহ হাসপতালের ৯ জন চিকিৎসক ,১৬ জন নার্স ২৬ জন কর্মচারীসহ ৫৩ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেলে পাঠানো হয়েছিল।
তিনি আরো বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল লকডাউন ঘোষণা করা হবে কিনা পরে জানানো হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST