ঘোষনা:
শিরোনাম :
বিএনপি দন্ডপ্রাপ্ত দল, ভিডিও কনফারেন্সিং বিআরটিসি বাস উদ্বোধনে, ওবায়দুল কাদের। চট্টগ্রাম মেডিকেল ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ,কক্ষ ভাঙচুর। নীলফামারীতে মসলা বীজ উৎপাদন প্রকল্পের মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন। বরিশালের বিশিষ্ট শিক্ষাবিদ, হানিফ রাজধানীর ইবনেসিনা হাসপাতালে মৃত্যু বরন করেন। ডোমারে রাস্তার গাছ কাটার অভিযোগ। চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার।
নীলফামারীতে করোনা রোগী ১০ , প্রাতিষ্ঠানিক কোয়োরেন্টাইনে ১৩ জন।

নীলফামারীতে করোনা রোগী ১০ , প্রাতিষ্ঠানিক কোয়োরেন্টাইনে ১৩ জন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
দেশে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমন ক্রমেই বাড়ছে।তবে নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন বলেন, নীলফামারীতে গত ২২ এপ্রিল একজন করোনা পজেটিভ হয়ে ৯ জন থেকে ১০ জন হয়। এরপর থেকে ২৭ এপ্রিল পর্যন্ত জেলায় কোন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়নি। আমাদের আইসোলেশন বিভাগে যারা আছে তারা সবাই ভালোই আছে। গত ৭ এপ্রিল থেকে আজ ২৭ এপ্রিল পর্যন্ত নীলফামারীতে করোনা পজেটিভ ১০ জনই আছে। এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে হোমকোয়ারেন্টাইনে রয়েছে ২২ জন এবং হোমকোয়ারেন্টাইন সম্পন্ন করেছে ১০৬ জন। নীলফামারী জেলায় করোনা সংক্রমণে বর্তমানে হোমকোয়ারেন্টাইনে রয়েছে ৫১১৭ জন। গত ০১ ডিসেম্বর ২০১৯ থেকে আজ পর্যন্ত হোমকোয়ারেন্টাইন সম্পন্ন করেছে ৪৪৬৫ জন। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ১৩ জন এবং মোট প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ৫১ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে কোন রোগী আইসোলেশনে যুক্ত হয় নি। আইসোলেশন হতে ছাড়পত্র পাওয়া রোগীর সংখ্যাও শুণ্য। তাই বর্তমানে হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১০ জনই আছে। তবে জেলায় শুরু থেকে এখন পর্যন্ত কোন করোনা রোগীর মৃত্যুর ঘটনা ঘটেনি বলে জানায় নীলফামারী সিভিল সার্জনের পরিসংখ্যান বিভাগ।

বিঃ দ্রঃ-১। হোম কোয়ারেন্টাইনের মধ্যে স্থানীয় ৯২৩৭ জন এবং বিদেশ ফেরত ৩৪৫। সংগৃহীত মোট নমূনার সংখ্যাঃ- ৩৯১,প্রাপ্ত ফলাফলঃ-২৬৫।
২। জেলায় রেফারকৃত কোভিড প্রমাণিত ১ জন রোগী ঢাকা কুর্মিটোলা হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি চলে গেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST