ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
৮ হাজার চিকিৎসক-নার্স নিয়োগ দেয়া হবে করোনা চিকিৎসায়।

৮ হাজার চিকিৎসক-নার্স নিয়োগ দেয়া হবে করোনা চিকিৎসায়।

ফাইল ছবি।
স্টাফ রিপোর্টার,
করোনা চিকিৎসায় নতুন করে দুই হাজার চিকিৎসক ও ছয় হাজার নার্স নিয়োগ দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সোমবার রাজশাহী বিভাগের সঙ্গে ভিডিও কনফারেন্সের সময় বগুড়া জেলার সাথে আলোচনাকালে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, আমরা স্বাস্থ্যসেবার দিকে বিশেষ করে দৃষ্টি দিচ্ছি। আমরা প্রত্যেক জেলায় ভালো হাসপাতাল ও আইসিইউয়ের ব্যবস্থা করব। এটা আমরা সিদ্ধান্ত নিয়েছি।তিনি বলেন, করোনাভাইরাসের চিকিৎসা করার জন্য বিশেষভাবে নতুন দুই হাজার ডাক্তার নিয়োগ দেব। যারা ইতোমধ্যে বিসিএস পরীক্ষা দিয়ে রয়ে গেছে তাদের আমরা নিচ্ছি। আর ছয় হাজার নার্সও আমরা নিয়োগ দেব। এটার প্রক্রিয়া ইতোমধ্যে শুরু হয়ে গেছে। আমি নিজে মিটিং করে সব ঠিকঠাক করে দিয়েছি।তিনি আরও বলেন, বিশেষ করে করোনাভাইরাসের ওপর নতুন নিয়োগপ্রাপ্তদের ট্রেনিং দেয়া হবে। বিদেশ থেকে লোক এনেও আমরা ট্রেনিং করাব। ট্রেনিং নিয়ে তারা করোনার চিকিৎসা দেবে সে ব্যবস্থা নিচ্ছি।
প্রধানমন্ত্রী বলেন, আর আইসিইউ পরিচালনার জন্য স্পেশাল ট্রেনিং দেয়া হবে। পর্যায়ক্রমে প্রতিটি জেলায় করে দেব, যাতে করে কোনো জায়গায় মানুষ চিকিৎসা পাচ্ছে না, এমনটি না হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST