ঘোষনা:
শিরোনাম :
দীর্ঘ এক বছর পর ৩০ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু,শিক্ষামন্ত্রী। চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম । খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত
নীলফামারীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকরা ৪ মাস ধরে বেতন পাচ্ছেন না ।

নীলফামারীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকরা ৪ মাস ধরে বেতন পাচ্ছেন না ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,স্টাফ রিপোর্টার ,
ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকরা ৪ মাস ধরে বেতন পাচ্ছেন না। করোনা ভাইরাসের মহামারীর এই সময়ে বেতন-ভাতা না পেয়ে পরিবার পরিজন নিয়ে শিক্ষকরা মানবেতর জীবনযাপন করছেন।
সংশ্লিষ্ট সূত্র মতে ইসলামিক ফাউন্ডেশনের অধীনস্থ নীলফামারী জেলায় এক হাজার ৮৫ টি সহজ কোরআন শিক্ষা ও প্রাক-প্রাথমিক মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্র রয়েছে। চার হাজার ৫শ’টাকা মাসিক বেতনে প্রতিটি কেন্দ্রে ১জন করে শিক্ষক কর্মরত রয়েছে।কিন্তু ২০২০ সালের জানুয়ারী মাস থেকে শিক্ষকরা বেতন পাচ্ছেন না।
সদর উপজেলার রামনগর বাজার জামে মসজিদ কেন্দ্রের শিক্ষক সিরাজুল ইসলাম,বাহালীবাজার থামাতপাড়া জামে মসজিদের শিক্ষিকা মমতা বেগম, শিক্ষক শরিফুল ইসলাম সহ অনেক শিক্ষক জানায় প্রায় চার মাস ধরে বেতন বন্ধ থাকায় তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। তারা বলেন করোনা ভাইরাসের দুর্যোগপূর্ণ সময়ে মানুষজন ঘর বন্দি রয়েছেন। তাই এই সময়ে কারো কাছে ধারদেনা করে চলাও সম্ভব হচ্ছে না।
নীলফামারী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মারুফ রায়হান জানান, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের প্রকল্পের মেয়াদ ২০১৯ সালের ডিসেম্বরে শেষ হয়ে যাওয়ায় শিক্ষকদের বেতন বন্ধ রয়েছে। প্রকল্পটি নতুন করে পাশের অপেক্ষায় রয়েছে,পাশ হলে শিক্ষকরা আবারও নিয়মিত বেতন পাবেন বলে তিনি জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST