ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকরা ৪ মাস ধরে বেতন পাচ্ছেন না ।

নীলফামারীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকরা ৪ মাস ধরে বেতন পাচ্ছেন না ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,স্টাফ রিপোর্টার ,
ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকরা ৪ মাস ধরে বেতন পাচ্ছেন না। করোনা ভাইরাসের মহামারীর এই সময়ে বেতন-ভাতা না পেয়ে পরিবার পরিজন নিয়ে শিক্ষকরা মানবেতর জীবনযাপন করছেন।
সংশ্লিষ্ট সূত্র মতে ইসলামিক ফাউন্ডেশনের অধীনস্থ নীলফামারী জেলায় এক হাজার ৮৫ টি সহজ কোরআন শিক্ষা ও প্রাক-প্রাথমিক মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্র রয়েছে। চার হাজার ৫শ’টাকা মাসিক বেতনে প্রতিটি কেন্দ্রে ১জন করে শিক্ষক কর্মরত রয়েছে।কিন্তু ২০২০ সালের জানুয়ারী মাস থেকে শিক্ষকরা বেতন পাচ্ছেন না।
সদর উপজেলার রামনগর বাজার জামে মসজিদ কেন্দ্রের শিক্ষক সিরাজুল ইসলাম,বাহালীবাজার থামাতপাড়া জামে মসজিদের শিক্ষিকা মমতা বেগম, শিক্ষক শরিফুল ইসলাম সহ অনেক শিক্ষক জানায় প্রায় চার মাস ধরে বেতন বন্ধ থাকায় তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। তারা বলেন করোনা ভাইরাসের দুর্যোগপূর্ণ সময়ে মানুষজন ঘর বন্দি রয়েছেন। তাই এই সময়ে কারো কাছে ধারদেনা করে চলাও সম্ভব হচ্ছে না।
নীলফামারী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মারুফ রায়হান জানান, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের প্রকল্পের মেয়াদ ২০১৯ সালের ডিসেম্বরে শেষ হয়ে যাওয়ায় শিক্ষকদের বেতন বন্ধ রয়েছে। প্রকল্পটি নতুন করে পাশের অপেক্ষায় রয়েছে,পাশ হলে শিক্ষকরা আবারও নিয়মিত বেতন পাবেন বলে তিনি জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST