ঘোষনা:
কিশোরগঞ্জে করোনা উপর্সগে মৃত্যুঃ ২ দিন পর ফলাফলে করোনা শনাক্ত।

কিশোরগঞ্জে করোনা উপর্সগে মৃত্যুঃ ২ দিন পর ফলাফলে করোনা শনাক্ত।

মোঃ মজিানুর ররহমান কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতনিধি ,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজলোর গোলাম মোস্তফা নামে এক ব্যক্তি রংপুর মডেকিলে কলজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে গত ২৬ এপ্রলি রংপুর মডেকিলে কলজে হাসপাতালরে সার্জিক্যাল বভিাগে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হলে আজ মঙ্গলবার তার শরীরে করোনা পজেটিব ফলাফল আসে।কিশোরগঞ্জ উপজলোর বড়ভটিা ইউনয়িনরে সোহরাব মাস্টার পাড়ার আঃ রহমানরে পুত্র গোলাম মোস্তফা (৬২) অসুস্থ্য হলে তাকে গত ২৫ এপ্রলি রংপুর মডেকিলে কলজে হাসপাতালে র্ভতি করা হয়। তার শরীরে করোনা ভাইরাসরে উপর্সগ দেখা দিলে ২৬ এপ্রলি নমুনা সংগ্রহ করা হয় এবং ওই দিনেই তার মৃত্যু হয়। তার নমুনার ফলাফল আজ মঙ্গলবার সন্ধ্যায় পজেটিব ফলাফল আসে। চিকিৎসারত অবস্থায় গোলাম মোস্তফার সাথে তার দুই ছলেে ছলি। তারা দু’জনইে ঢাকায় র্গামন্টেে চাকুরী করনে বলে সূত্র জানায়।
এছাড়া মৃত্যু ব্যক্তি রংপুর মডেকিলে কলজে হাসপাতালে সার্জিক্যাল বভিাগে ডাঃ শাহজাহান বসুনিয়ার তত্তাবধানে ছিল বলেও জানা গেছে।
কিশোরগঞ্জ উপজলো নির্বাহী অফসিার আবুল কালাম আজাদ জানান- আজ মঙ্গলবার সন্ধ্যার পর রংপুর থকেে আমাকে বষিয়টি নিশ্চিত করা হয়।তার সংর্স্পশে আশা ব্যাক্তিদের চিহ্নিত করে কোয়ারন্টোইনে নেয়ার ব্যাবস্থা করা হচ্ছে। এছাড়া আশপাশরে বাড়ি লকডাউন করা হবে বলে তনিি জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST