ঘোষনা:
শিরোনাম :
বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে।
নীলফামারীতে কোয়ারেন্টাইনে থেকে ২৮ ইটভাটা শ্রমিক উধাও।

নীলফামারীতে কোয়ারেন্টাইনে থেকে ২৮ ইটভাটা শ্রমিক উধাও।

স্টাফ রিপোর্টার ,
নীলফামারীতে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে ২৮ ইটভাটা শ্রমিকের হদিস মিলছে না। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে প্রায় ৮টি গ্রামে।
সংশ্লিষ্ট সূত্র মতে,মঙ্গলবার সকালে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের হাতে আটক হয় ৪৪ জন ভাটা শ্রমিক। তারা গাজীপুর থেকে ট্রাকের ওপরে ত্রিপলের ভেতরে বিশেষ কায়দায় নীলফামারী জেলা সদরে আসছিল।পরে তাদের স্বাস্থ্য পরীক্ষা করে বিকেল ৪টার দিকে আটক ভাটা শ্রমিকদের তাদের নিজ গ্রাম নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের সোনারায় ও চকদুবলিয়া গ্রামের দুটি শিক্ষা প্রতিষ্ঠানে ১৪দিন কোয়ারেন্টাইনে রাখেন জেলা স্বাস্থ্য বিভাগ। কিন্তু সন্ধ্যার পরপরই স্থানীয়রা দেখতে পান কোয়ারেন্টাইনে থেকে ২৮ শ্রমিক উধাও। তাৎক্ষনিক বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও থানাকে অবহিত করা হয়। মুহূর্তে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিকে গতকাল বুধবার দুপুর ২টা পর্যন্ত থানা পুলিশ স্থানীয় গ্রাম্য পুলিশের সহযোগিতায় পালিয়ে যাওয়া ১৮ শ্রমিককে উদ্ধার করে পূনরায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে রেখেছেন বলে জানা গেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল জানান, কোয়ারেন্টাইনে থাকা শ্রমিকদের দেখভালের জন্য সংশ্লিষ্ট ওর্য়াডের সদস্য ও গ্রাম পুলিশ নিয়োজিত থাকার পরেও কিভাবে এঘটনাটি ঘটল তা তদন্ত করা হচ্ছে।

২৯.০৪.২০





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST