ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর তথ্য প্রচারে আটোয়ারীর এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর তথ্য প্রচারে আটোয়ারীর এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

পঞ্চগড় প্রতিনিধি,
সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে মো. ফরিদুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৩ দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ তাকে গ্রেফতার করে আটোয়ারী থানায় সোপর্দ করে। পরে তার বিরুদ্ধে আটোয়ারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। তার বাড়ি জেলার আটোয়ারী উপজেলার যাদববাটি গ্রামে। সে ওই গ্রামের মো. পৈমদ্দিনের ছেলে।
র‌্যাব-১৩ জানায়, সোস্যাল মিডিয়ার মাধ্যমে সরকারের বিরুদ্ধে গুজব সৃষ্টি এবং অপপ্রচারের অভিযোগে অভিযান চালিয়ে তার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার মোবাইল ফোন জব্দ করে তার ব্যবহৃত ফেইসবুক আইডি সার্চ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর পোস্ট দেয়ার প্রমাণ পাওয়া যায়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ফরিদুল তার অপরাধের কথা স্বীকার করেছে। র‌্যাব-১৩ (পুলিশ পরিদর্শক মো. মোফাজ্জল হোসেন) বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে তাকে আটোয়ারী থানায় সোপর্দ করা হয়।
র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর এএসপি আ ন ম ইমরান খান ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইজারউদ্দিন এক যুবককে গ্রেফতার করার কথা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে। #





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST