ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর তথ্য প্রচারে আটোয়ারীর এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর তথ্য প্রচারে আটোয়ারীর এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

পঞ্চগড় প্রতিনিধি,
সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে মো. ফরিদুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৩ দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ তাকে গ্রেফতার করে আটোয়ারী থানায় সোপর্দ করে। পরে তার বিরুদ্ধে আটোয়ারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। তার বাড়ি জেলার আটোয়ারী উপজেলার যাদববাটি গ্রামে। সে ওই গ্রামের মো. পৈমদ্দিনের ছেলে।
র‌্যাব-১৩ জানায়, সোস্যাল মিডিয়ার মাধ্যমে সরকারের বিরুদ্ধে গুজব সৃষ্টি এবং অপপ্রচারের অভিযোগে অভিযান চালিয়ে তার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার মোবাইল ফোন জব্দ করে তার ব্যবহৃত ফেইসবুক আইডি সার্চ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর পোস্ট দেয়ার প্রমাণ পাওয়া যায়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ফরিদুল তার অপরাধের কথা স্বীকার করেছে। র‌্যাব-১৩ (পুলিশ পরিদর্শক মো. মোফাজ্জল হোসেন) বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে তাকে আটোয়ারী থানায় সোপর্দ করা হয়।
র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর এএসপি আ ন ম ইমরান খান ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইজারউদ্দিন এক যুবককে গ্রেফতার করার কথা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে। #





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST