ঘোষনা:
শিরোনাম :
বিএনপি দন্ডপ্রাপ্ত দল, ভিডিও কনফারেন্সিং বিআরটিসি বাস উদ্বোধনে, ওবায়দুল কাদের। চট্টগ্রাম মেডিকেল ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ,কক্ষ ভাঙচুর। নীলফামারীতে মসলা বীজ উৎপাদন প্রকল্পের মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন। বরিশালের বিশিষ্ট শিক্ষাবিদ, হানিফ রাজধানীর ইবনেসিনা হাসপাতালে মৃত্যু বরন করেন। ডোমারে রাস্তার গাছ কাটার অভিযোগ। চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার।
রংপুরে লকডাউন অমান্য করায় ৪৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রংপুরে লকডাউন অমান্য করায় ৪৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ফাইল ছবি।
রংপুর প্রতিনিধি,
রংপুরে লকডাউন অমান্য করায় ৪৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। করোনাভাইরাসের সংক্রমণ রোধে রংপুরে সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে গত ২৪ ঘণ্টায় অভিযান পরিচালনা করে ১৯টি মামলা দায়ের করেছে জেলা প্রশাসন। জেলার বিভিন্ন স্থানে পরিচালিত অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রায় ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শুক্রবার (১ মে) দুপুরে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান।
তিনি জানান, করোনার সংক্রমণ ঝুঁকি এড়াতে জনগণকে বিভিন্নভাবে সচেতনতা সৃষ্টি ও সতর্ক করা হচ্ছে। একই সাথে লকডাউনে স্বাস্থ্যবিধি ও সরকারি বিধিনিষেধ অমান্যকারীদের ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত রয়েছে।
তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় রংপুর সিটি করপোরেশন এলাকাসহ জেলার কাউনিয়া, মিঠাপুকুর ও গঙ্গাচড়া উপজেলায় সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখাসহ স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৯টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় দায়ী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৪২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালিত মামলাগুলোর মধ্যে রংপুর সিটি করপোরেশন এলাকায় ১১টি মামলায় ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া গঙ্গাচড়া উপজেলায় ১টি মামলাতে ১ হাজার ৫০০ টাকা, মিঠাপুকুরে ৪টিতে ৯ হাজার টাকা এবং কাউনিয়া উপজেলাতে ৩টি মামলায়৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST