ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
হঠাৎ বুকে ব্যথার পর পরলোকগমন করলেন নীলফামারী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক নিখিল চন্দ্র বিশ্বাস।

হঠাৎ বুকে ব্যথার পর পরলোকগমন করলেন নীলফামারী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক নিখিল চন্দ্র বিশ্বাস।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক নিখিল চন্দ্র বিশ্বাস(৫৮) পরলোকগমন করেছেন। আজ শনিবার(২ মে/২০২০) ভোরে হঠাৎ করে বুকে ব্যথা হলে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানেই তিনি মারা যান। গত বছরের ১১ নভেম্বর তিনি নীলফামারীর কর্মস্থলে যোগদান করে দায়িত্ব পালন করে আসছিলেন। তার বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সচেতন নাগরিক কমিটি(সনাক) সভাপতি তাহমিনুল হক ববী, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, কালের কন্ঠ জেলা প্রতিনিধি ভূবন রায় নিখিল, এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি মিল্লাদুর রহমান মামুন ও স্থানীয় কৃষি বিভাগ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST