ঘোষনা:
শিরোনাম :
খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু।
চেন্নাইয়ে আটকেপড়া আরও ১৬৭ বাংলাদেশি দেশে ফিরলেন আজ।

চেন্নাইয়ে আটকেপড়া আরও ১৬৭ বাংলাদেশি দেশে ফিরলেন আজ।

স্টাফ রিপোর্টার,
ভারতের চেন্নাই শহরে চিকিৎসার জন্য গিয়ে আটকেপড়া আরও ১৬৭ বাংলাদেশিকে ফিরিয়ে এনেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। শনিবার দুপুরে ইউএস-বাংলার একটি বিশেষ ফ্লাইটে তারা দেশে ফেরেন।হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র গ্রামপোষ্টকে বিষয়টি নিশ্চিত করেছে।সূত্র জানায়, বিশেষ ফ্লাইটটি দুপুর ২টা ৫০ মিনিটে দেশে অবতরণ করে। আগতদের মধ্যে ১৬৪ জন প্রাপ্তবয়স্ক ও ৩ জন শিশু রয়েছে।
সূত্র আরও জানায়, তারা সবাই ভারত থেকে স্বাস্থ্যসনদ নিয়ে এসেছেন। তাদের কারও শরীরে করোনার সংক্রমণ নেই। বিমানবন্দরে স্ক্রিনিং শেষে তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হবে।এর আগে ২৫ এপ্রিল চেন্নাই শহরে আটকেপড়া ১৬৬ বাংলাদেশিকে দেশে আনে ইউএস-বাংলা এয়ারলাইন্স। তার আগের দিন চেন্নাই থেকে ১৬৯ বাংলাদেশিকে ফিরিয়ে আনে ইউএস-বাংলা।উল্লেখ্য, গত এক মাসের অধিক সময় ধরে ভারতের বিভিন্ন অঞ্চলে চিকিৎসার জন্য আটকে রয়েছে হাজার হাজার বাংলাদেশি। গত ১৭ মার্চ থেকে আকাশপথে যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় কোনোভাবেই বাংলাদেশি যাত্রীরা দেশে ফিরে আসতে পারছিলেন না। এ পরিস্থিতিতে ভারতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস আটকেপড়া বাংলাদেশিদের ফেরানোর উদ্যোগ গ্রহণ করে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST