ঘোষনা:
করোনায় নির্মাণ শ্রমিকদের খাবার দিচ্ছে রিহ্যাব।

করোনায় নির্মাণ শ্রমিকদের খাবার দিচ্ছে রিহ্যাব।

স্টাফ রিপোর্টার,
করোনাভাইরাসের ছোবেলে হতাশায় রয়েছে দেশের মানুষ। থেমে গেছে কাজ। এ শিল্পের সাথে জড়িত ডেইলি বেসিসের শ্রমিকরা বেকার হয়ে পড়েছেন। তাদের খাবার পাওয়াটাই এখন কঠিন হয়ে পড়েছে। তাই শ্রমিকদের জন্য খাবারের উদ্যোগ গ্রহণ করেছে রিহ্যাব।
নির্মাণাধীন এসব প্রকল্পে এক লাখ নিরাপত্তা কর্মী এবং শ্রমিকদের জন্য খাবার সহায়তা কার্যক্রম শুরু করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।
সোমবার (৪ মে) থেকে এ খাবার সহায়তা কার্যক্রম শুরু হয়। রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এ খাদ্য সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন।
রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বলেন, করোনাভাইরাসের কারণে আমাদের নির্মাণকাজ সম্পূর্ণ বন্ধ। ফলে এই শিল্পে জড়িত ডেইলি বেসিসের শ্রমিকরা বেকার হয়ে পড়েছেন। তাদের কথা চিন্তা করে রিহ্যাবের পক্ষ থেকে এক লাখ শ্রমিকের এক বেলার খাবার সহায়তা কার্যক্রম শুরু করা হয়েছে।
খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূঁইয়া, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ এবং ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানাসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST