ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সিটি ও মেঘনা গ্রুপ এবার কমালো তেল ও চিনির দাম ।

সিটি ও মেঘনা গ্রুপ এবার কমালো তেল ও চিনির দাম ।

স্টাফ রিপোর্টার,
সিটি ও মেঘনা গ্রুপ এবার কমালো তেল ও চিনির দাম। পবিত্র রমজানে ভোক্তাদের সুবিধার্থে প্রতি লিটার সয়াবিন তেলে ৫ টাকা ও প্রতি কেজি চিনির দাম ৩ টাকা কমিয়ে বিক্রি শুরু করেছে সিটি ও মেঘনা গ্রুপ।
সোমবার (০৪ মে) বাণিজ্যমন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি’র সঙ্গে আলোচনার পর জাতীয় দুর্যোগময় মুহূর্তে ও ভোক্তা সাধারণের সুবিধার্থে পবিত্র রমজান মাসে সিটি গ্রুপ এবং মেঘনা গ্রুপ প্রতি লিটার সয়াবিন তেলের মূল্য ৫ টাকা এবং প্রতি কেজি চিনির মূল্য ৩ টাকা কমিয়ে বিক্রয় করছে। দেশের চলমান পরিস্থিতি ও রমজানে সরকারের প্রচেষ্টা ও সযোগিতার সঙ্গে সংগতি রেখে এবং ভোক্তা সাধারণের সুবিধার্থে সিটি গ্রুপ ও মেঘনা গ্রুপ এ সিদ্ধান্ত গ্রহণ করেছে। যা ৪ মে থেকেই কার্যকর করা হয়েছে।বাজারে ভোজ্যতেল সোয়াবিনের প্রতি লিটার বোতলের মূল্য ছিল ১১০ টাকা, বর্তমানে ১০৫ টাকা। ২ লিটার সোয়াবিনের প্রতি লিটার বোতলের মূল্য ছিল ২১৮ টাকা, বর্তমানে দাম ২০৮ টাকা। ৫ লিটার সোয়াবিনের প্রতি লিটার বোতলের মূল্য ছিল ৫৩০ টাকা, বর্তমানে দাম ৫০৫ টাকা। তীর প্যাকেটজাত প্রতি কেজি চিনির মূল্য ছিল ৭২ টাকা। বর্তমানে বাজার মূল্য ৬৯ টাকায় বিক্রি হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST