ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
ডোমারে পুকুরে বিষ দিয়ে ১৫ লক্ষ টাকার মাছ নিধন।

ডোমারে পুকুরে বিষ দিয়ে ১৫ লক্ষ টাকার মাছ নিধন।

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলার পাঙ্গা-মটুকপুর ইউনিয়নের পাঙ্গা বাজার এলাকার একটি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ১৫ লক্ষ টাকার মাছের ক্ষতি করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতের কোন এক সময় বিষ প্রয়োগ করায় মঙ্গলবার সকাল থেকে পুকুরে মাছ মরে ভেসে উঠতে থাকে।
ক্ষতিগ্রস্থ মাছ চাষী সফিয়ার রহমান জানান,ওই পুকুরে ৫ বছর ধরে মাছ চাষ করে আসছি। এবছর রুই,কাতলা,তেলাপিয়া,সিলভার কার্প,গ্লাস কার্প,সরপুটিঁ মাছসহ বিভিন্ন প্রজাতির প্রায় আড়াইশ’মন মাছ চাষ করা হয়েছে। সোমবার রাতে কে বা কারা পুকুরটিতে বিষ প্রয়োগ করে। এতে আমার প্রায় ১৫ লক্ষ টাকার মাছের ক্ষতি হয়েছে। এ ঘটনায় ডোমার থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST