ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
ঢাকায় করোনায় ক্ষতিগ্রস্তদের সেবা করতে করতে সাবেক ক্রিকেটার ও কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত।

ঢাকায় করোনায় ক্ষতিগ্রস্তদের সেবা করতে করতে সাবেক ক্রিকেটার ও কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত।

ফাইল ছবি।
ঢাকা প্রতিবেদক ,
ঢাকায় করোনায় ক্ষতিগ্রস্তদের সেবা করতে করতে সাবেক ক্রিকেটার ও কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত হয়েছে।নিজ এলাকার করোনা আক্রান্ত ও করোনায় ক্ষতিগ্রস্তদের সেবা করতে করতে নিজেই অসুস্থ হয়ে পড়লেন সাবেক ক্রিকেটার ও কোচ আশিকুর রহমান। মঙ্গলবার বিকেলে করোনা পজিটিভ ধরা পড়লে তিনি মুগদা হাসপাতালে ভর্তি হয়েছেন।
আশিকের খুব কাছের মানুষ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল আজ মঙ্গলবার রাতে আশিকের করোনা জিটিভের কথা জানিয়েছেন।
আশরাফুল গ্রামপোস্টকে জানিয়েছেন, ‘আশিক ভাই এলাকায় করোনায় ক্ষতিগ্রস্ত ও অভাবি ও স্বল্প আয়ে মানুষদের পাশেই ছিলেন। তাদের সহযোগিতাও করেছেন এবং ডেঙ্গু ও চিকনগুনিয়ার আগে এলাকার ময়লা আবর্জনা পরিষ্কারের কাজও তদারক করেছেন। এসব জনহিতকর কাজ করতে গিয়েই হয়তো তার শরীরে করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে। প্রথমে জ্বর ছিল। পরে আজ বিকেলে টেস্টে পজিটিভ ধরা পরায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’
প্রসঙ্গতঃ আশিকের পুরো নাম পুরো নাম আশিকুর রহমান মজুমদার। জাতীয় যুব (অনূর্ধ-১৯) দলের হয়ে ২০০২ সালের যুব বিশ্বকাপ খেলা আশিক ছিলেন সম্ভাবনাময় পেসার। ঢাকা মোহামেডানের হয়ে বর্তমান শতাব্দীর প্রথম দিকে কয়েক বছর বেশ সুনামের সাথেই খেলেছেন।
পরে পিঠের ব্যাথার কারণে একটু আগেই খেলা ছেড়ে কোচিংয়ে জড়িয়ে পড়েন। প্রাইম ব্যাংকের সহকারি কোচের দায়িত্ব পালন করেছেন অন্তত ৫-৬ বছর। মাঝে প্রায় দুই বছর বাংলাদেশ নারী দলের সহকারি কোচ হিসেবেও কাজ করেছেন আশিক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST