ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম সিটি করপোরেশনে ওয়ার্ডের আওয়ামী লীগ নেতার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ।

চট্টগ্রাম সিটি করপোরেশনে ওয়ার্ডের আওয়ামী লীগ নেতার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ।

চট্টগ্রাম প্রতিবেদক ,
চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ডের আওয়ামী লীগ নেতার করেনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।আজ বুধবার সকাল পৌনে ৮টার দিকে মুন্সিপাড়া এলাকার নিজ বাড়িতে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেন উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান।
স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৩৭ নম্বর উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হোসেন মুরাদ (৫০) কোভিড-১৯ এর উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন।
তিনি বলেন, ‘কয়েক দিন ধরে হোসেন মুরাদ ভাইয়ের জ্বর ছিল। রোববার করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। কিন্তু পরীক্ষার রিপোর্ট এখনও আসেনি। এর মধ্যে বুধবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। এরপর তিনি মারা যান।’
তিনি জানান, করোনা প্রার্দুভাবের কারণে স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে এবার উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন মো. হোসেন মুরাদ।
এখন পর্যন্ত চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ড ও বাড়িতে মারা গেছেন আরও ২০ জনের বেশি মানুষ। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৭০ জন। বর্তমানে ২৩২ জন রোগী আইসোলেশনে আছেন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৩৮ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST