ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
জলঢাকায় চাঁদা না পেয়ে কাজে বাধাঁ অফিস ভাঙ্গচুর ও ডাম্পিং বস্তা লুটপাট ।

জলঢাকায় চাঁদা না পেয়ে কাজে বাধাঁ অফিস ভাঙ্গচুর ও ডাম্পিং বস্তা লুটপাট ।

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর জলঢাকা উপজেলার শৌলমারী ইউনিয়নের বান পাড়া এলাকায় চাঁদা না পেয়ে কাজে বাধাঁ অফিস ভাঙ্গচুর ও ডাম্পিং বস্তা লুটপাট করছে স্থানীয় দূর্বিত্তরা। দূর্যোগ প্রতিরোধের জন্য ও নদীর বাধ ভাঙ্গন ঠেকাতে বাধের কাজ চলছে এবং অব্যাহত রয়েছে।কাজ চলাকালে ঐ এলাকার দূর্বিত্তরা চাঁদা চেয়ে কাজে বাঁধা দেয় এবং অফিস ভাঙ্গচুর করেছে বলে সংবাদ পাওয়া গেছে।জানাগেছে, ১৫ মে শুক্রবার বিকালে এ ঘটনাটি ঘটে শৌলমারী বানপাড়া বাঁধ এলাকায়।
এ বিষয়ে ৪ নং ওয়ার্ডের বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি মনোয়ারুল ইসলামএর সাথে কথা হলে তিনি বলেন,আমি এই এলাকার বাসিন্দা তাই আমারও দায়িত্ব রয়েছে এ কাজ দেখার। তাই খেয়ে না খেয়ে দেখা শোনা করতেছি। একই এলাকার মোস্তাফিজুর রহমান মিন্টুগং হঠাৎ করে এ কাজের জন্য ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে বসে। কথা কাটাকাটির এক পর্যায়ে ঠিকাদারের লোকজনের সাথে মিন্টুগং এর বাক বিতন্ড সৃষ্টি হয়। দূর্বিত্তরা রাগান্বিত হয়ে বালু উত্তোলনের পাইপ ও অফিস ভাঙ্গচুর এবং অফিসে ঢুকে ৩ শত ৫০ টি ডাম্পিং বস্তা ও ২০ ফিট বালু উত্তোলনের পাইপ ২৫ টি লুটকরে নিয়ে যায় ।
ওই এলাকার ছাত্র তহিদুল ইসলাম বলেন,এদিকে পানি উন্নয়নের বাঁধের যে কাজ হচ্ছে তা আমি দেখতে এসেছি ও নদীতে মাছ ধরছিলাম হঠাৎ করে দেখি এলাকার কিছু লোক দলবদ্ধ হয়ে লাঠি ছোরা নিয়ে মারামারি করতে আসছে।
পার্শ্ববর্তী এলাকার মোশফিক হোসেন বলেন, তারা সকলে এসে অফিস ভাঙ্গচুর ও পাইপ ভাঙ্গচুর করে।
সাইট সুপার ভাইজার মনিরুজ্জামান মনির বলেন,আমার উপস্থিতে সাইটের ম্যানেজার কৈমারী সাইটের কাজের জন্য রশি আনতে গেলে হাটাৎ করে একটি দল সংঘবদ্ধ হয়ে অফিস ভাঙ্গচুর করে ও জিও বস্তা ৩ শত ৫০ টি এবং বালু উত্তোলনের ২০ ফিট পাইপ ২৫ টি নিয়ে যায়।ওই এলাকার একজন ভদ্রলোক এসে আমার সাথে কথা বলছে, ঠিক তখনই মিন্টুগং এর কিছু লোক জন দলবদ্ধ হয়ে এসব ক্ষতি করে।যার ক্ষতির পরিমান ১ লক্ষ ৪২ হাজার ২ শত টাকা ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST