ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ডোমারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা তালিকায় দুঃস্থদের নামের পাশে ইউপি সদস্যর মোবাইল নম্বর।

ডোমারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা তালিকায় দুঃস্থদের নামের পাশে ইউপি সদস্যর মোবাইল নম্বর।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, করোনা পরিস্থিতিতে কর্মহীন হতদরিদ্র ও নিম্ম মধ্যবিত্তদের প্রধানমন্ত্রী ঘোষিত ২৫০০ টাকা আর্থিক সহায়তার তালিকায় নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের চারজন দুঃস্থের নামের সাথে ছয় নম্বর ওয়ার্ড সদস্য জয়নাল আবেদীনের মোবাইল নম্বর সংযুক্ত করা হয়েছে। তবে ইউপি সদস্য বলছে, ইউনিয়ন চেয়ারম্যানের ভাই তামিম ইসলাম শত্রুতা করে আমার মোবাইল নম্বর ওই তালিকায় দিয়েছে। ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন বলেন, ইউপি সদস্য নিজের দ্বায় এড়িয়ে অন্যের উপর দোষ চাপিয়ে দিচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার সমঝোতায় আসল সুবিধাভোগীদের মোবাইল নম্বর সংযুক্তের কাজ চলছে।
তালিকার আনিছুর রহমান ও মোকবুল ইসলাম জানান, সরকারী সহায়তা ২৫০০ টাকা দেওয়ার কথা বলে তাদের নাম ও মোবাইল নম্বর ইউপি সদস্য জয়নাল আবেদীন নেয় ৭/৮ দিন আগে। শুক্রবার রাত দুই টার সময় মোবইল নম্বর ভুল হয়েছে বলে আবার তিনি মোবাইল নম্বর নেয়।
ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, আমি ঠিকমত নামের সাথে মিল করে মোবাইল নম্বর চেয়ারম্যানের নিকট জমা দেই। কিন্তু চেয়ারম্যানের ভাই তামিম শত্রুতা করে চার জনের নামের সাথে আমার মোবইল নম্বর ব্যবহার করে। চেয়ারম্যানের ভাই ইউনিয়নে চাকুরী না করলেও সেই সব কাজ করে।
ইউপি চেয়ারম্যানের ভাই তামিম ইসলাম তার বিরুদ্ধে নম্বর সংযুক্তের বিষয়টি অস্বীকার করে জানান, ইউনিয়ন পরিষদের আমি কেউ না। আমি ইউপি সদস্যের নামও সংযুক্ত করি নাই।
এ বিষয়ে বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন জানান, ইউএনও মহোদ্বয়ের নিকট তালিকা জমা দেওয়ার পর ইউপি সদস্য জয়নালের মোবাইল নম্বর চার জনের নামের সাথে পাওয়া গেছে। ইউপি সদস্য এর দ্বায় এড়িয়ে অন্যের উপর দোষ চাপাতে চাচ্ছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান, ইউপি সদস্য আমাকে বলেছে, সে লেখাপড়া জানে না। শত্রুতা করে তার নম্বর দেওয়া হয়েছে। কিন্তু তালিকায় অন্যের নামের সাথে তার নিজের, স্ত্রী ও ছেলের মোবাইল নম্বর রয়েছে। এখন সংশোধনের কাজ চলছে। আরো তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST