ঘোষনা:
জুয়ার আসরে পুলিশি অভিযান, পালাতে গিয়ে একজনের মৃত্যু।

জুয়ার আসরে পুলিশি অভিযান, পালাতে গিয়ে একজনের মৃত্যু।

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার,
জুয়ার আসরে পুলিশি অভিযান, পালাতে গিয়ে একজনের মৃত্যু।রাজধানীর মেরুল বাড্ডায় জুয়ার আসর চলছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে হাজির হয় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসর ছেড়ে পালাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহতের নাম ইউনুস ব্যাপারী (৫০)। পেশায় তিনি একজন সিএনজিচালক। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাড্ডার একটি তিনতলা ভবনে অভিযান চালানো হয়। বিষয়টি টের পেয়ে বাসার পেছনের জানালা দিয়ে রশি বেয়ে নামতে গিয়ে নিচে পড়ে আহত হন ইউনুস। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ওসি পারভেজ ইসলাম বলেন, জুয়ার আসরের খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়েছিল। কিন্তু তৃতীয় তলার ওই বাসার দরজা এবং ভেতরের লাইট বন্ধ দেখতে পেয়ে পুলিশ ফিরে আসে। পরবর্তীতে শুনি যে একজন জানালা দিয়ে পড়ে গেছে।
ইউনুসের ভাতিজা ফারুক ব্যাপারী বলেন, বাড়ির ভেতরে বন্ধুদের সঙ্গে আমার চাচা জুয়া খেলছিলেন। সন্ধ্যার দিকে পুলিশ ওই বাসায় অভিযান চালায়। সে সময় বাসার পেছনের জানালা দিয়ে দড়ি বেয়ে নামার সময় পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, তার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ইটহাজিপুর গ্রামে। বর্তমানে মেরুল বাড্ডায় নিমতলী এলাকায় পরিবার নিয়ে থাকতেন চাচা। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST