ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীর সদরের পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ- আড়াই মন ত্রাণের চাল জব্দ।

নীলফামারীর সদরের পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ- আড়াই মন ত্রাণের চাল জব্দ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
‘কয়লার কালো যায় না ধূলে, স্বভাব যায় না মল্যে’ এরকম এটি প্রবাদ আছে। এ প্রবাদের মাধ্যমে বস্তু বা ব্যক্তির নিজ নিজ স্বভাবকে বোঝানো হয়েছে।
বর্তমানে করোনাভাইরাস সংক্রমণ এড়াতে সরকার সারাদেশে মানুষের চলাচল নিয়ন্ত্রণ করছে।এতে বিপাকে পড়েছেন দরিদ্র শ্রেণির মানুষ। তাদের দুর্দশা লাঘবে সরকার হতদরিদ্রদের মাঝে কতোগুলো পর্যায়ে চালসহ নগদ অর্থ বিতরণ করে আসছে। এই চাল নিয়ে অভিযোগের শেষ নেই। নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সরকারের দেওয়া (জিআর) আড়াই মন ত্রাণের চাল জব্দ করেছে নীলফামারী সদর উপজেলা প্রশাসন।
মঙ্গলবার (১৯ মে) পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সারাদিন ব্যাপি হতদরিদ্রদের মাঝে দেয়া হয় সরকারের দেওয়া (জিআর)চালসহ বিভিন্ন দ্রব্যাদি। কিন্তু সেখানে প্রতি ১০ কিজি চালের প্যাকেটে ৫ শত থেকে ৬ শত গ্রাম পর্যন্ত চাল উধাও করেছে ইউপি চেয়ারম্যান হবিবর রহমান। অভিযোগ এলাকাবাসীর।
সাংবাদিকরা স্বরেজমিনে গেলে সংবাদ সংগ্রেহের কাজে ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের দেওয়া চাল ওজন করার সময় ইউপি চেয়ারম্যান সাংবাদিকদের সাথে খারাব আচরণ করা শুরু করে। সাংবাদিকদের গায়ে হাত তুলে বলে আপনারা ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে যান।
ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চ্যাংমাড়ি এলাকার আব্দুল লতিফ পিতাঃ মৃত-মিজান জানায়, সারাদিন লাইন ধরে চাল পাওয়ার পর ওজন দিয়ে দেখি ১০ কেজি চালে ৫ শত গ্রাম চাল কম। সরকারের দেয়া চাল চুরির জন্য আমরা ইউপি চেয়ারম্যান হবিবর রহমানের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
এলাকাবাসী মোঃ নুর আলম পিতাঃ মৃত- বাসরতুল্লা জানায়, আমার ১০ কেজি চালে ৩ শত গ্রাম চাল কম হয়েছে। আমরা এর বিচার চাই।
ট্যাগ অফিসার শ্যামল কুমার রায় জানায়, চাল ওজন দেয়ার সময় প্রতি ১০ কেজি চালের প্যাকেটে ৫ শত থেকে ৬ শত গ্রাম পর্যন্ত চাল কম ছিল। আমি ইউপি চেয়ারম্যান হবিবর রহমানকে অভিযোগ করলেও তিনি আমার কথা শোনেনি। পরে আমি চেয়ারম্যানের পরিষদে চাল রাখার গোডাউনের এক কোণে কয়েকটি খালি চালের বস্তা সড়ালে ৫০ কেজি ওজনের চাল ভর্তি ২ টি বস্তা খুজে পাই।
নীলফামারী সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আখতার জানান, সংবাদ পেয়ে পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে গেলে আমরা চাল চুরি ঘটনার সত্যতা পাই। এসময় ইউনিয়ন পরিষদ থেকে(জিআর) ত্রাণের আড়াই মন চাল উদ্ধার করা হয়। সাথে সাথে চেয়ারম্যান হবিবরের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST