ঘোষনা:
শিরোনাম :
দীর্ঘ এক বছর পর ৩০ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু,শিক্ষামন্ত্রী। চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম । খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত
নীলফামারীর সদরের পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ- আড়াই মন ত্রাণের চাল জব্দ।

নীলফামারীর সদরের পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ- আড়াই মন ত্রাণের চাল জব্দ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
‘কয়লার কালো যায় না ধূলে, স্বভাব যায় না মল্যে’ এরকম এটি প্রবাদ আছে। এ প্রবাদের মাধ্যমে বস্তু বা ব্যক্তির নিজ নিজ স্বভাবকে বোঝানো হয়েছে।
বর্তমানে করোনাভাইরাস সংক্রমণ এড়াতে সরকার সারাদেশে মানুষের চলাচল নিয়ন্ত্রণ করছে।এতে বিপাকে পড়েছেন দরিদ্র শ্রেণির মানুষ। তাদের দুর্দশা লাঘবে সরকার হতদরিদ্রদের মাঝে কতোগুলো পর্যায়ে চালসহ নগদ অর্থ বিতরণ করে আসছে। এই চাল নিয়ে অভিযোগের শেষ নেই। নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সরকারের দেওয়া (জিআর) আড়াই মন ত্রাণের চাল জব্দ করেছে নীলফামারী সদর উপজেলা প্রশাসন।
মঙ্গলবার (১৯ মে) পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে সারাদিন ব্যাপি হতদরিদ্রদের মাঝে দেয়া হয় সরকারের দেওয়া (জিআর)চালসহ বিভিন্ন দ্রব্যাদি। কিন্তু সেখানে প্রতি ১০ কিজি চালের প্যাকেটে ৫ শত থেকে ৬ শত গ্রাম পর্যন্ত চাল উধাও করেছে ইউপি চেয়ারম্যান হবিবর রহমান। অভিযোগ এলাকাবাসীর।
সাংবাদিকরা স্বরেজমিনে গেলে সংবাদ সংগ্রেহের কাজে ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের দেওয়া চাল ওজন করার সময় ইউপি চেয়ারম্যান সাংবাদিকদের সাথে খারাব আচরণ করা শুরু করে। সাংবাদিকদের গায়ে হাত তুলে বলে আপনারা ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে যান।
ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চ্যাংমাড়ি এলাকার আব্দুল লতিফ পিতাঃ মৃত-মিজান জানায়, সারাদিন লাইন ধরে চাল পাওয়ার পর ওজন দিয়ে দেখি ১০ কেজি চালে ৫ শত গ্রাম চাল কম। সরকারের দেয়া চাল চুরির জন্য আমরা ইউপি চেয়ারম্যান হবিবর রহমানের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
এলাকাবাসী মোঃ নুর আলম পিতাঃ মৃত- বাসরতুল্লা জানায়, আমার ১০ কেজি চালে ৩ শত গ্রাম চাল কম হয়েছে। আমরা এর বিচার চাই।
ট্যাগ অফিসার শ্যামল কুমার রায় জানায়, চাল ওজন দেয়ার সময় প্রতি ১০ কেজি চালের প্যাকেটে ৫ শত থেকে ৬ শত গ্রাম পর্যন্ত চাল কম ছিল। আমি ইউপি চেয়ারম্যান হবিবর রহমানকে অভিযোগ করলেও তিনি আমার কথা শোনেনি। পরে আমি চেয়ারম্যানের পরিষদে চাল রাখার গোডাউনের এক কোণে কয়েকটি খালি চালের বস্তা সড়ালে ৫০ কেজি ওজনের চাল ভর্তি ২ টি বস্তা খুজে পাই।
নীলফামারী সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আখতার জানান, সংবাদ পেয়ে পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদে গেলে আমরা চাল চুরি ঘটনার সত্যতা পাই। এসময় ইউনিয়ন পরিষদ থেকে(জিআর) ত্রাণের আড়াই মন চাল উদ্ধার করা হয়। সাথে সাথে চেয়ারম্যান হবিবরের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST