ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সাজার বিরুদ্ধে অবশেষে আপিল করলেন উমর আকমল।

সাজার বিরুদ্ধে অবশেষে আপিল করলেন উমর আকমল।

স্পোর্টস ডেস্ক,
সাজার বিরুদ্ধে অবশেষে আপিল করলেন উমর আকমল।সব কিছুতেই কেমন গা ছাড়া ভাব। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে গোপন করেন, তদন্ত কাজেও সেভাবে সহায়তা করেননি উমর আকমল।
বরং দুইবার জুয়াড়ির সঙ্গে দেখা করার বিষয়টি স্বীকার করলেও আসলে তার সঙ্গে কি কথা হয়েছিল, তদন্তের সময় সেটি চেপে গেছেন পাকিস্তানের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।
তদন্তে দোষী প্রমাণিত হওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দেয়া তিন বছরের নিষেধাজ্ঞাও মেনে নেন আকমল। তৎক্ষণাৎ শাস্তির বিরুদ্ধে আপিল করা বা তেমন কোনো প্রতিক্রিয়া ছিল না তার।
অবশেষে উমর আকমলের যেন ‘সিরিয়াসনেস’ আসলো। একজন আইনজীবীর পরামর্শে তিন বছরের শাস্তি কমানোর বিষয়ে আপিল করেছেন ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান।
আকমলের আবেদন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। বোর্ডের নিয়ম অনুযায়ী, আগামী ১৫ দিনের মধ্যে এই মামলাটি স্বাধীন বিচারকের কাছে পাঠাতে হবে। তিনিই এই মামলাটি যাচাই ও পর্যবেক্ষণ করে শাস্তি কমানোর বিষয়টি বিবেচনা করবেন।
প্রসঙ্গত, পিসিবির এন্টি করাপশন কোডের দুইটি ধারা ভঙ্গের দায়ে গত ২৭ এপ্রিল দোষী সাব্যস্ত হন উমর আকমল। যার ফলশ্রুতিতে তাকে সব ধরনের ক্রিকেটে ২০২৩ সালের ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST