ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
সাজার বিরুদ্ধে অবশেষে আপিল করলেন উমর আকমল।

সাজার বিরুদ্ধে অবশেষে আপিল করলেন উমর আকমল।

স্পোর্টস ডেস্ক,
সাজার বিরুদ্ধে অবশেষে আপিল করলেন উমর আকমল।সব কিছুতেই কেমন গা ছাড়া ভাব। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে গোপন করেন, তদন্ত কাজেও সেভাবে সহায়তা করেননি উমর আকমল।
বরং দুইবার জুয়াড়ির সঙ্গে দেখা করার বিষয়টি স্বীকার করলেও আসলে তার সঙ্গে কি কথা হয়েছিল, তদন্তের সময় সেটি চেপে গেছেন পাকিস্তানের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।
তদন্তে দোষী প্রমাণিত হওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দেয়া তিন বছরের নিষেধাজ্ঞাও মেনে নেন আকমল। তৎক্ষণাৎ শাস্তির বিরুদ্ধে আপিল করা বা তেমন কোনো প্রতিক্রিয়া ছিল না তার।
অবশেষে উমর আকমলের যেন ‘সিরিয়াসনেস’ আসলো। একজন আইনজীবীর পরামর্শে তিন বছরের শাস্তি কমানোর বিষয়ে আপিল করেছেন ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান।
আকমলের আবেদন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। বোর্ডের নিয়ম অনুযায়ী, আগামী ১৫ দিনের মধ্যে এই মামলাটি স্বাধীন বিচারকের কাছে পাঠাতে হবে। তিনিই এই মামলাটি যাচাই ও পর্যবেক্ষণ করে শাস্তি কমানোর বিষয়টি বিবেচনা করবেন।
প্রসঙ্গত, পিসিবির এন্টি করাপশন কোডের দুইটি ধারা ভঙ্গের দায়ে গত ২৭ এপ্রিল দোষী সাব্যস্ত হন উমর আকমল। যার ফলশ্রুতিতে তাকে সব ধরনের ক্রিকেটে ২০২৩ সালের ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST