ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
কিশোরগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২ মোট শনাক্ত ৬, মৃত ১

কিশোরগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২ মোট শনাক্ত ৬, মৃত ১

মোঃ মিজানুর রহমান কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতিনিধি ,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নতুন করে আরও ২ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। গতকাল বুধবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ (ভারপ্রাপ্ত)।
তিনি জানান, কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গনেশের হাট এলাকার মিষ্টু চন্দ্র কয়েকদিন আগে চট্রগ্রাম থেকে বাড়িতে আসেন। এদিকে বড়ভিটা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের খলিলের পুত্র মাহফুজারের শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। উভয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ১৭ /৫/২০ ইং তারিখে নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২০/৫/২০ ইং বুধবার রিপোর্টে জানা যায়, দু’ জনের শরীররে করোনা পজেটিভ আছে। তিনি আরও জানান, বড় ভিটায় আক্রান্তের পার্শ্ববর্তী ৭ টি বাড়ি অপর দিকে গাড়াগ্রাম, গনেশের হাটে আক্রান্তের পার্শ্ববর্তী ৮টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।অন্যদিকে ঢাকা থেকে আসা একজন ফলোআপ রোগীসহ ওইপরিবারের ৪ জনকে নিয়ে বাড়িটি লকাড়াউন করা হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মোট করোনায় আক্রান্ত ৬, মৃত্যু ১।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান- বুধবার ওই দু’ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। উপজেলায় নতুন দু’জনসহ মোট করোনা পজেটিভ রোগির সংখ্যা হল ৬। নতুন আক্রান্ত ব্যক্তিদের বাড়ী ও আশপাশের বাড়ি লকডাউন করা হয়েছে। অন্যদিকে তিনি আরও জানান- ঢাকা থেকে আসা একজন ফলোআপ রোগির বাড়িসহ ওই পরিবারের বাড়ির ৪ জনকে নিয়ে বাড়িটি লকডাউন করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST