ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কিশোরগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২ মোট শনাক্ত ৬, মৃত ১

কিশোরগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২ মোট শনাক্ত ৬, মৃত ১

মোঃ মিজানুর রহমান কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতিনিধি ,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নতুন করে আরও ২ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। গতকাল বুধবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ (ভারপ্রাপ্ত)।
তিনি জানান, কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গনেশের হাট এলাকার মিষ্টু চন্দ্র কয়েকদিন আগে চট্রগ্রাম থেকে বাড়িতে আসেন। এদিকে বড়ভিটা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের খলিলের পুত্র মাহফুজারের শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। উভয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ১৭ /৫/২০ ইং তারিখে নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২০/৫/২০ ইং বুধবার রিপোর্টে জানা যায়, দু’ জনের শরীররে করোনা পজেটিভ আছে। তিনি আরও জানান, বড় ভিটায় আক্রান্তের পার্শ্ববর্তী ৭ টি বাড়ি অপর দিকে গাড়াগ্রাম, গনেশের হাটে আক্রান্তের পার্শ্ববর্তী ৮টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।অন্যদিকে ঢাকা থেকে আসা একজন ফলোআপ রোগীসহ ওইপরিবারের ৪ জনকে নিয়ে বাড়িটি লকাড়াউন করা হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মোট করোনায় আক্রান্ত ৬, মৃত্যু ১।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান- বুধবার ওই দু’ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। উপজেলায় নতুন দু’জনসহ মোট করোনা পজেটিভ রোগির সংখ্যা হল ৬। নতুন আক্রান্ত ব্যক্তিদের বাড়ী ও আশপাশের বাড়ি লকডাউন করা হয়েছে। অন্যদিকে তিনি আরও জানান- ঢাকা থেকে আসা একজন ফলোআপ রোগির বাড়িসহ ওই পরিবারের বাড়ির ৪ জনকে নিয়ে বাড়িটি লকডাউন করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST