ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
নীলফামারীতে চোরাই ব্যাটারি উদ্ধার- কুখ্যাত চোর গ্রেপ্তার।

নীলফামারীতে চোরাই ব্যাটারি উদ্ধার- কুখ্যাত চোর গ্রেপ্তার।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে চোরাই ব্যাটারি উদ্ধার- কুখ্যাত চোর শাহীন গ্রেপ্তার । গত ২১ মে ২০২০ তারিখ প্রতিদিনের ন্যায় নীলফামারী সদর থানাধীন ফায়ার সার্ভিস রোডে অবস্থিত এস এস ট্রেডিং এর স্বত্বাধিকারী জনৈক রায়হান আলী তার অটো চার্জার ও ইজি বাইকের ব্যাটারির দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। পরেরদিন ২২-০৫-২০২০ তারিখ দোকানে এসে দেখেন তার দোকানে তালা ভাঙ্গা এবং অটোরিকশার সর্বমোট ১৪ টি ব্যাটারি যাহার বর্তমান বাজার মূল্য অনুমান এক লক্ষ দুই হাজার টাকা অজ্ঞাত চোরেরা চুরি করে নিয়ে গেছে।

এমতাবস্থায় থানা পুলিশকে জানালে নীলফামারী থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে চৌকস দল তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে গত ২২ মে ২০২০ গোপন তথ্যের ভিত্তিতে আসামি শাহিন, পিতা- মৃতঃ নুর ইসলাম, গ্রাম-বারুইপাড়া, থানা ও জেলা নীলফামারী কে বাড়ইপাড়া এলাকা গ্রেপ্তার করে এবং শাহিন সহ অন্যান্য চোর কর্তৃক চুরি করা সকল চোরাই আলামত তথা অটোরিক্সা এবং ইজি বাইকের ব্যাটারি উদ্ধার পূর্বক জব্দ করেন।

প্রাথমিকভাবে আসামি শাহীন ঘটনার সত্যতা স্বীকার করেছে। উক্ত চুরির ঘটনা সংক্রান্তে নীলফামারী থানার মামলা নং ২১(০৫)২০২০ রুজু করা হয়েছে এবং আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST