ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
ঈদের দিনে লালমনিরহাটে মাংস ব্যাবসায়ীর মরদেহ উদ্ধার।

ঈদের দিনে লালমনিরহাটে মাংস ব্যাবসায়ীর মরদেহ উদ্ধার।

লালমনিরহাট প্রতিনিধি, লালমনিরহাট সদর উপজেলায় আবুল হোসেন (৩৭) নামে এক মাংস ব্যবসায়ীর (কষাই) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৫ মে) সকালে সকালে জেলা শহরের স্টোরপাড়া হরিজন সম্প্রদায় এলাকার (ভাটিখানা) একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।মৃত আবুল হোসেন সাহেবপাড়া আলোরুপা মোড় এলাকার আব্দুল গণির ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার থেকেই মৃত আবুল হোসেন নিখোঁজ ছিল। পরে সোমবার সকালে তার স্ত্রী স্বামীকে খুঁজতে মদের ভাটিখানায় আসে। পরে সেখানে অনেক খোঁজাখুজির পর স্বামীকে না পেয়ে বাড়ি ফেরার পথে ভাটিখানার পাশে বড় পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে। মরদেহটি উপর হয়ে ভেসে থাকায় পরনে লুঙ্গি, জামা ও গামছা দেখে নিশ্চিত হয় মৃত ব্যক্তিটি তারই স্বামীর মরদেহ। পরে তার কান্না শুনে এলাকার লোকজন এসে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। পোস্ট মোর্টেম রিপোর্ট হওয়ার পর জানাযাবে তার মৃত্যুর মূল রহস্য।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST