ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ঈদের দিনে লালমনিরহাটে মাংস ব্যাবসায়ীর মরদেহ উদ্ধার।

ঈদের দিনে লালমনিরহাটে মাংস ব্যাবসায়ীর মরদেহ উদ্ধার।

লালমনিরহাট প্রতিনিধি, লালমনিরহাট সদর উপজেলায় আবুল হোসেন (৩৭) নামে এক মাংস ব্যবসায়ীর (কষাই) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৫ মে) সকালে সকালে জেলা শহরের স্টোরপাড়া হরিজন সম্প্রদায় এলাকার (ভাটিখানা) একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।মৃত আবুল হোসেন সাহেবপাড়া আলোরুপা মোড় এলাকার আব্দুল গণির ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার থেকেই মৃত আবুল হোসেন নিখোঁজ ছিল। পরে সোমবার সকালে তার স্ত্রী স্বামীকে খুঁজতে মদের ভাটিখানায় আসে। পরে সেখানে অনেক খোঁজাখুজির পর স্বামীকে না পেয়ে বাড়ি ফেরার পথে ভাটিখানার পাশে বড় পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে। মরদেহটি উপর হয়ে ভেসে থাকায় পরনে লুঙ্গি, জামা ও গামছা দেখে নিশ্চিত হয় মৃত ব্যক্তিটি তারই স্বামীর মরদেহ। পরে তার কান্না শুনে এলাকার লোকজন এসে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। পোস্ট মোর্টেম রিপোর্ট হওয়ার পর জানাযাবে তার মৃত্যুর মূল রহস্য।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST