ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ আইসিসির সভা।

কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ আইসিসির সভা।

স্পোর্টস ডেস্ক
কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ আইসিসির সভা। বিভিন্ন গুজব-গুঞ্জনের ডালপালা ছড়িয়ে পড়েছিল অনেক। বিশেষ করে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে ঘিরে এখনও শোনা যাচ্ছে নানান মুখরোচক তথ্য। এসব গুজবের অবসান ঘটানোর জন্য সবার চোখ ছিল বৃহস্পতিবারের আইসিসি সভায়।
করোনাকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হয়েছে আইসিসির বোর্ড সভা। কিন্তু সেখানে সিদ্ধান্ত হয়নি টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারে। শুধু এটিই নয়, মূলত কোনো সিদ্ধান্তই আসেনি আইসিসির এ সভায়। আগামী ১০ জুন পরবর্তী সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়েছে।
আইসিসির বৃহস্পতিবারের সভাটি মূলত রূপ নিয়েছে সংস্থার বিভিন্ন তথ্যের গোপনীয়তা রক্ষা বিষয়ক আলোচনায়। তাই মূল এজেন্ডাগুলোকে পাশ কাটিয়ে একটি নিরপেক্ষ তদন্ত কমিটি গঠনের মাধ্যমে শেষ হয়েছে এই সভা। যেখানে জানানো হয়েছে ১০ জুনের সভায় আসবে সকল সিদ্ধান্ত।
টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারে কোন সিদ্ধান্ত হয়নি ঠিক, তখন যথা সময়েই টুর্নামেন্টটি করার কথা ভাবছে আইসিসি। এক বিবৃতিতে তারা লিখেছে, ‘করোনাভাইরাসের কারণে দ্রুত পরিবর্তিত জনস্বাস্থ্য পরিস্থিতি বিবেচনায় নিয়ে বিভিন্ন সংস্থার পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে, যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা অব্যাহত রয়েছে।’
আগামী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বরের মধ্যে হওয়ার কথা রয়েছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু অনেকেরই মত, করোনাভাইরাসের কারণে পিছিয়ে যাবে সেটি। আর সেই সুযোগে অক্টোবর-নভেম্বরে আইপিএল করার কথা ভাবছিল ভারতীয় ক্রিকেট বোর্ড।
মনে করা হচ্ছিল, বৃহস্পতিবারের সভায় হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত চলে আসবে। কিন্তু না! টি-টোয়েন্টি বিশ্বকাপসহ আরও কিছু সিদ্ধান্তের জন্য সবাইকে অপেক্ষা করতে হবে ১০ জুন পর্যন্ত।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST