ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে গাইবান্ধার আওয়ামী লীগ নেতার খুনিদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল। ডোমারে শিক্ষানবীশ আইনজীবির বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের মানববন্ধন। রাজশাহীতে নিখোঁজের ৬ দিন পর রিক্সা চলকের লাশ ডোবা থেকে উদ্ধার ।
নীলফামারীতে ২ শিশু ও ১ নার্সসহ নতুন করে আরও ১৯।

নীলফামারীতে ২ শিশু ও ১ নার্সসহ নতুন করে আরও ১৯।

স্টাফ রিপোর্টার,
নীলফামারী জেলায় দুই শিশু ও একজন নার্সসহ নতুন করে আরও ১৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১২৭জনে। শনিবার রাতে নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন নতুন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।
নতুন আক্রান্ত ১৯ জনের মধ্যে জেলা সদরে একজন শিশু ও একজন নার্সসহ ৫ জন, ডোমার উপজেলায় এক শিশুসহ ৬ জন, ডিমলা উপজেলায় ২ জন, জলঢাকা উপজেলায় ৩ জন ও কিশোরগঞ্জ উপজেলায় ৩ জন রয়েছে। জলঢাকা উপজেলার খুটামারী ইউনিয়নের টেঙ্গনমারী গ্রামের মনজুরুল ইসলাম (২৫) নামের এক করোনা শনাক্ত রোগীকে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঈদ শেষে মাইক্রোবাস ভাড়া করে সে তার স্ত্রী সহ আরো ১৩জন এক সঙ্গে নারায়নগজ্ঞে চলে যান। বর্তমানে সেখানকার একটি টেক্সটাইল মিলে সে চাকুরী করছেন। জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৭ মে এদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল।নীলফামারী জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন ৩৮ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST