ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে ২ শিশু ও ১ নার্সসহ নতুন করে আরও ১৯।

নীলফামারীতে ২ শিশু ও ১ নার্সসহ নতুন করে আরও ১৯।

স্টাফ রিপোর্টার,
নীলফামারী জেলায় দুই শিশু ও একজন নার্সসহ নতুন করে আরও ১৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১২৭জনে। শনিবার রাতে নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন নতুন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।
নতুন আক্রান্ত ১৯ জনের মধ্যে জেলা সদরে একজন শিশু ও একজন নার্সসহ ৫ জন, ডোমার উপজেলায় এক শিশুসহ ৬ জন, ডিমলা উপজেলায় ২ জন, জলঢাকা উপজেলায় ৩ জন ও কিশোরগঞ্জ উপজেলায় ৩ জন রয়েছে। জলঢাকা উপজেলার খুটামারী ইউনিয়নের টেঙ্গনমারী গ্রামের মনজুরুল ইসলাম (২৫) নামের এক করোনা শনাক্ত রোগীকে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঈদ শেষে মাইক্রোবাস ভাড়া করে সে তার স্ত্রী সহ আরো ১৩জন এক সঙ্গে নারায়নগজ্ঞে চলে যান। বর্তমানে সেখানকার একটি টেক্সটাইল মিলে সে চাকুরী করছেন। জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৭ মে এদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল।নীলফামারী জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন ৩৮ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST