ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
এসএসসি-পরীক্ষায় ৭৯% জিপিএ-৫ পেয়ে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ঈর্ষণীয় সাফল্য।

এসএসসি-পরীক্ষায় ৭৯% জিপিএ-৫ পেয়ে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ঈর্ষণীয় সাফল্য।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে এসএসসি-পরীক্ষায় ৭৯% জিপিএ-৫ পেয়ে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ঈর্ষণীয় সাফল্যে খুশি শিক্ষক,অভিভাবকসহ ছাত্র-ছাত্রীরা।আজ রবিবার সকালে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় নীলফামারী জেলার সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ থেকে বাংলা ও ইংলিশ উভয় ভার্সনে শতভাগ শিক্ষার্থী সফলতার সহিত উত্তীর্ণ হয়েছে। এসএসসি পরীক্ষায় ২৪২ জন শিক্ষার্থীর মধ্যে ১৯০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।এই ফলাফলে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃকর্ণেল মোঃ সাজ্জাদ হোসেন, পিএসসি মহোদয় এই সাফল্যের পিছনে সকল শিক্ষার্থী, শিক্ষক মন্ডলী ও অভিভাবক মন্ডলীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।


প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃ কর্ণেল মোঃ সাজ্জাদ হোসেন, পিএসসি খুবই আবেগাপ্লুত হয়ে বলেন যে, বিগত বছরগুলোর চেয়ে আমাদের প্রতিষ্ঠানে এবার পাশের হাড় অত্যন্ত সন্তোষ্টজনক। আমাদের কলেজ থেকে বাংলা ও ইংলিশ উভয় ভার্সনে শতভাগ শিক্ষার্থী সফলতার সহিত উত্তীর্ণ হয়েছে। এসএসসি পরীক্ষায় ২৪২ জন শিক্ষার্থীর মধ্যে ১৯০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। বর্তমানে কোভিড-১৯ পরিস্থিতি না থাকলে আজ শিক্ষক ও শিক্ষার্থীদের আনন্দ উল্লাসে পুরো ক্যাম্পাস কম্পিত হত। সাফল্যের এই ধারাবাহিকতা অব্যাহত রাখার বিষয়ে তিনি সকল মহলকে আহবান জানিয়েছেন।
জেলা শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম জানায়, সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজে পাশের হাড় ৭৯% এবং ঐ প্রতিষ্ঠানের ২৪২ জন পরীক্ষার্থীর মধ্যে ১৯০ জন জিপিএ-৫ পেয়েছে যা অত্যন্ত সন্তোষ্টজনক।
তিনি আরও বলেন, জেলায় এবারে মোট এস এস সি পরীক্ষার্থী ২২ হাজার ৫১০জন। পাশ করেছে ১৮ হাজার ৭৪০ জন। জিপিএ-৫ ১ হাজার ৪৭২ জন। জেলায় পাশের হাড় ৮৩.২৫ %।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST