ঘোষনা:
শিরোনাম :
বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে। নীলফামারী, র‌্যাব-১৩, ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।
কান টানলেন ভারতের প্রধানমন্ত্রী , আবারও আলোচনায় অক্ষয়ের ছেলে।

কান টানলেন ভারতের প্রধানমন্ত্রী , আবারও আলোচনায় অক্ষয়ের ছেলে।

বিনোদন ডেস্ক,
কান টানলেন ভারতের প্রধানমন্ত্রী , আবারও আলোচনায় অক্ষয়ের ছেলে।অন্যান্য নায়ক-নায়িকাদের ছেলে-মেয়েদের মতই বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারের সন্তানরাও নানা কারণেই আলোচনায় এসেছে। বিশেষ করে অক্ষয়ের ছেলে আরাভ আলোচনায় থাকে প্রায়ই। বাবার মতো সেও বলিউডের নায়ক হবে কী না, এমন প্রশ্ন প্রায়ই শুনতে হয় অক্ষয় কুমারকে।
সম্প্রতি আরভ যে ভাল রান্না করতে শিখেছে, সে বিষয়ে ভক্তদের জানান মা টুইঙ্কেল খান্না। এমন কী, আরভের তৈরি করা কেকের ছবিও শেয়ার করেন অক্ষয়ের স্ত্রী। আবারও নতুন করে আলোচনায় অক্ষয় কুমারের ছেলে।
সম্প্রতি ​প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আরাভ ভাটিয়ার একটি ছবি প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অক্ষয় কুমারের ছেলের কান টেনে দিচ্ছেন প্রধানমন্ত্রী। এখন আলোচনায় এই ছবি। একজন কিশোররের সঙ্গে মোদীর এমন মজা করার দৃশ্য দেখে অনেকেই প্রশংসা করছেন প্রধানমন্ত্রীর। অক্ষয়ের ছেলেকে সোভাগ্যবান বলে মন্তব্য করছেন কেউ কেউ।
আকাশি রঙের জামার সঙ্গে গাঢ় নীল রঙের ব্লেজারের সঙ্গে টুপি পরেছিলো আরাভ। অন্যদিকে প্রধানমন্ত্রী পরেছিলেন খাদির কুর্তা। এখানে হাস্যজ্জ্বল মুখে দেখা যাচ্ছে আরাভকে। বোঝায় যাচ্ছে সব মিলিয়ে মোদীর সঙ্গে বেশ জমেছিলো অক্ষয়ের ছেলের খুঁনসুটি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST