ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ডোমারে মুসল্লিদের মানববন্ধন,মসজিদের সড়ক বন্ধের প্রতিবাদে।

ডোমারে মুসল্লিদের মানববন্ধন,মসজিদের সড়ক বন্ধের প্রতিবাদে।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার বাসষ্ট্যান্ড জামে মসজিদের প্রবেশের রাস্তা বন্ধের প্রতিবাদে বৃষ্টিতে ভিজে মানববন্ধন করেছে দুই শতাধীক মুসল্লি। শুক্রবার জুম্মার নামাজের পর ডোমার বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপি মানববন্ধন করে মুসল্লিরা।
মসজিদ কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ওই মসজিদের ইমাম তৈয়বর রহমান, সেচ পাম্প মালিক সমিতির সভাপতি গোলাম কুদ্দুস আইয়ুব, ধর্মীয় নেতা নুরুল ইসলাম বাবলা, সমাজ সেবক মাহমুদুল হাসান পুতুল প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তরা বলেন, বাসস্টান্ড জামে মসজিদে বাসস্টান্ডের শ্রমিক, দোকানদারসহ আশপাশের কাজিপাড়া, চান্দিনাপাড়া, গোডাউনপাড়া, চিরন্তন পাড়ার মানুষ নামাজ পড়ে আসছে শত বছর আগে থেকে। কিন্তু গত দুই মাস আগে ডোমার পৌর ভূমি অফিসের বাউন্ডারি দেওয়াল নির্মাণ করায়, কাজিপাড়া ও চান্দিনা পাড়ার মানুষজন আর এ মসজিদে নামাজ পড়তে আসতে পারছে না। ওই রাস্তা দিয়ে বাসস্টান্ডেও আর যাতায়াত করতে পারছে না। তারা আরো বলেন, আমরা সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেনকে শত বছরের সড়কটি বন্ধ না করার জন্য বার বার অনুরোধ করেছি। কিন্তু তিনি আমাদের কথা শোনে নাই। তারা হুশিয়ারী দিয়ে বলেন, আগামী সাত দিনের মধ্যে শত বছরের পুরাতন সড়কটি খুলে না দিলে, আমরা কঠোর আন্দোলন করবো।
সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন জানান, চলাচলে সমস্যা যাতে না হয় সে বিষয়টা নিয়ে আমি মসজিদ কমিটির সাথে কথা বলেছি। আশাকরি সমাধান হয়ে যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST