ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ডোমারে ক্যান্সার আক্রান্ত আব্দুর রশিদের সংসার খরচের দায়িত্ব নিলেন ব্যবসায়ী রাসেল রানা।

ডোমারে ক্যান্সার আক্রান্ত আব্দুর রশিদের সংসার খরচের দায়িত্ব নিলেন ব্যবসায়ী রাসেল রানা।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার উপজেলায় ক্যান্সার আক্রান্ত এক অস্বচ্ছল পরিবারের সংসার খরচের দায়িত্ব নিলেন ব্যবসায়ী ও ইউনিয়ন আ.লীগ নেতা রাসেল রানা।
উপজেলার হরিণচড়া ইউনিয়নের পূর্ব হরিণচড়া ডাঙ্গাপাড়ার নছির ঊদ্দিন ওরফে হুদ্দুর ছেলে আব্দুর রশিদ দীর্ঘ ছয় মাস ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়ে নিজ বাড়ীতে অবস্থান করেছে। দীর্ঘদিন চিকিৎসা করার ফলে অস্বচ্ছল আব্দুর রশিদের পরিবার চিকিৎসার ব্যয়ভার ও সংসার খরচের অর্থ সংকটে পড়ে।
ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক খবর পেয়ে উক্ত ইউনিয়নের আ.লীগ নেতা ও বিশিষ্ট্য ব্যবসায়ী রাসেল রানাকে আব্দুর রশিদের খোজ খবর নিতে বলেন। রাসেল রানা তড়িৎ গতিতে ক্যান্সার আক্রান্ত আব্দুর রশিদের বাড়ীতে উপস্থিত হয়ে তার পরিবারকে নগদ অর্থ ও করোনা কালীন মূহুর্তে ঔষধপত্র, সংসার খরচের অর্থ সহযোগীতা করার আশ্বাস দেন।
রাসেল রানা বলেন “মানুষ মানুষের জন্য” উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের মারফৎ খরব পেয়ে আব্দুর রশিদ ও তার পরিবারের খোজ খবর নেই। ওই অস্বচ্ছল পরিবারটির সংসার খরচ ও রোগীর চিকিৎসা ব্যয়ভারের দায়িত্ব গ্রহন করি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST