ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
গুলি করে পোষাক কারখানার ৮০ লাখ টাকা ছিনতাই- মূল হোতাসহ গ্রেফতার ৫।

গুলি করে পোষাক কারখানার ৮০ লাখ টাকা ছিনতাই- মূল হোতাসহ গ্রেফতার ৫।

গাজিপুর প্রতিনিধি,
গাজীপুরে কালিয়াকৈরের ইনক্রেডিবল ফ্যাশনস্ লি. গার্মেন্টসের প্রায় ৮০ লাখ ২২ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মূলহোতাসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব)।
বিষয়টি নিশ্চিত করে রবিবার (১৪ জুন) র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর সিনিয়র সহকারি পরিচালক এএসপি সুজয় সরকার সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান,গাজীপুরে কালিয়াকৈরের ইনক্রেডিবল ফ্যাশনস্ লি. গার্মেন্টসের প্রায় ৮০ লাখ ২২ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মূল পরিকল্পনাকারীসহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় গ্রেফতারদের হেফাজত থেকে নগদ ৩০ লাখ ৬৮ হাজার টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত মোটরবাইক, গাড়ি, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ৭ জুন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় ছিনতাইকারীরা গুলি করে ইনক্রেডিবল ফ্যাশনস্ লি. গার্মেন্টসের ৮২ লাখ ১২ হাজার টাকা লুট করে।
ঘটনা পর পুলিশ জানায়, উপজেলার মাটিকাটা এলাকায় ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক তৈরির কারখানা রয়েছে। শ্রমিকদের মে মাসের বেতন পরিশোধের জন্য কারখানার সাত কর্মকর্তা একটি মাইক্রোবাস নিয়ে ব্যাংক এশিয়ার কালিয়াকৈর শাখায় যান। সেখান থেকে ৮২ লাখ ১২ হাজার টাকা উত্তোলন শেষে ওই গাড়িতে করে কারখানায় ফিরছিলেন।ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়ায় একটি নির্মাণাধীন ওভারপাসের পাশে তিনটি মোটরসাইকেল নিয়ে অস্ত্রধারী ছিনতাইকারীরা তাঁদের মাইক্রোবাসটির গতিরোধ করে। পরে কয়েক রাউন্ড গুলি করে আতঙ্ক সৃষ্টি করে তাদের কাছে থাকা টাকার ব্যাগটি লুট করে পালিয়ে যায়।এতে ছিনতাইকারীদের গুলিতে কারখানার মার্চেন্ডাইজার রাজীব চন্দ্র মজুমদার গলার পাশে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।
ঘটনার পর পোশাক তৈরি কারখানাটির মহাব্যবস্থাপক ইফতেখার মাহবুব বলেন, ‘তাদের কারখানায় দেড় হাজার শ্রমিক রয়েছেন। তাদের মে মাসের বেতন দেয়ার কথা ছিল ওইদিন। বেতনের টাকা ব্যাংক থেকে তুলে ফেরার পথে ছিনতাইকারীরা ৮২ লাখ ১২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST