ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
নীলফামারীতে তামান্না মেডিসিন কর্ণার কতৃক আইন পরিপন্থী ভাবে অনৈতিক অপ-কর্মকান্ড ঢাকতে সংবাদ সম্মেলন।

নীলফামারীতে তামান্না মেডিসিন কর্ণার কতৃক আইন পরিপন্থী ভাবে অনৈতিক অপ-কর্মকান্ড ঢাকতে সংবাদ সম্মেলন।

স্টাফ রিপোর্টার, নীলফামারীতে তামান্না মেডিসিন কর্ণার কতৃক আইন পরিপন্থী ভাবে অনৈতিক অপ-কর্মকান্ড ঢাকতে সংবাদ সম্মেলন করেছেন উক্ত ফার্মেসী। এ যেন হাস্যকর, শাক দিয়ে মাছ ঢাকার মতো। সরকারী ঔষধ, নকল, ভেজাল ঔষধের রমরমা ব্যবসা চালাচ্ছেন তিনি অদৃশ্য শক্তির প্রভাবে। ঔষধের দোকানের আড়ালে মাদক ব্যবসায়ী ভূমিকায় অবতীর্ণ হয়েছে মেসার্স তামান্না মেডিসিন কর্ণার ।
নীলফামারীর উকিলের মোড়ে মেসার্স তামান্না মেডিসিন কর্ণারে ঔষধ ব্যবসার আড়ালে আইন পরিপন্থী অনৈতিক অপ-কর্মকান্ড চালিয়ে যাচ্ছে, চলছে তার রমরমা ব্যবসা। কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে অদৃশ্য শক্তির প্রভাবে বে-আইনীভাবে ব্যাবসা পরিচালনা করে আসছে দীর্ঘদিন ধরে।
সূত্র মতে জানা যায়, নীলফামারী সদর উপজেলার উকিলের মোড়ে মেসার্স তামান্না মেডিসিন কর্ণার অবহিস্থ। তামান্না মেডিসিন কর্ণারের প্রোপাইটার মোঃ তহিদুল ইসলাম বিগত ২০১৭ সাল থেকে ঔষধের ব্যবসা করে আসতেছে। এই ফার্মেসীতে সরকারী ঔষধ, নকল, ভেজাল, আন- রেজিস্টার্ড ও মাদকাসক্তদের নিকট কফ সিরাপ এবং খানসামা, পাকেরহাট ও নীলফামারীর বিভিন্ন এলাকা থেকে অসংখ্য মোটরসাইকেলে মাদকাসক্তরা উক্ত ফার্মেসীতে রেজিস্টার্ড চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া বিক্রয় নিষিদ্ধ ঘুমের ঔষধ ও কাশির সিরাপ ক্রয় করছেন। এমন অভিযোগের প্রেক্ষিতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক স্বীকৃত ঔষধ ব্যবসায়ীদের একমাত্র জাতীয় সংগঠন বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির নীলফামারী জেলা শাখার কয়েকজন সদস্য বিষয়গুলি সত্যতা পেয়েছেন। উক্ত ফার্মেসি এমন আইন পরিপন্থী অনৈতিক অপ-কর্মকান্ড ও বে-আইনি ভাবে ঔষধের ব্যবসা বন্ধের জন্য দুইবার বিসিডিএস এর কার্যালয়ে ডাকা হয় কিন্তু অদৃশ্য শক্তির প্রভাবে তিনি এমন অপ-কর্মকান্ড ত্যাগ না করে তার সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। উক্ত সমিতি বারাবার এমন অনৈতিক অপ-কর্মকান্ড না করার জন্য বললেও তিনি কোন প্রকার কর্ণপাত না করে ঔষধ ব্যবসায়ীদের সন্মান, মর্যাদা ধূলিসাৎ করে ঔষধের দোকানের আড়ালে মাদক ব্যবসায়ী ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক স্বীকৃত ঔষধ ব্যবসায়ীদের একমাত্র জাতীয় সংগঠন বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তার অনৈতিক অপ-কর্মকান্ড নিষেধ করায় বিসিডিএস এর নেতৃবৃন্দের নামে বিভিন্ন প্রকার অপপ্রচার চালাচ্ছে।
মেসার্স তামান্না মেডিসিন কর্ণারে সরকারী ঔষধ, নকল,ভেজাল সহ আইন পরিপন্থী অনৈতিক কর্মকান্ড বন্ধের জন্য বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি নীলফামারী জেলা শাখার বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী উক্ত ফার্মেসীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নীলফামারীর জেলা প্রশাসক ও ঔষধের অনিয়ম সংক্রান্ত অ্যাকশন কমিটির সভাপতিকে স্মারকলিপি প্রদান করেন।
এছাড়াও সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুলিপি প্রদান করেন, পুলিশ সুপার, নীলফামারী ও সদস্য, ঔষধের অনিয়ম সংক্রান্ত অ্যাকশন কমিটি, নীলফামারী জেলা, সিভিল সার্জন, নীলফামারী ও সদস্য, ঔষধের অনিয়ম সংক্রান্ত অ্যাকশন কমিটি, নীলফামারী জেলা, উপ-পরিচালক, পরিবার পরিকল্পনা বিভাগ, নীলফামারী ও সদস্য, ঔষধের অনিয়ম সংক্রান্ত অ্যাকশন কমিটি, নীলফামারী জেলা, সহকারী পরিচালক, ঔষধ প্রশাসন অধিদপ্তর, রংপুর (অতিঃদাঃ নীলফামারী) ও সদস্য সচিব নীলফামারী ও সদস্য, ঔষধের অনিয়ম সংক্রান্ত অ্যাকশন কমিটি, নীলফামারী জেলা।
নীলফামারী জেলা প্রশাসক ও ঔষধের অনিয়ম সংক্রান্ত অ্যাকশন কমিটি, নীলফামারী জেলার সভাপতিকে তাহার বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণের জন্য স্মারকলিপি দিলে, তামান্না মেডিসিন কর্ণারের প্রোপাইটার মোঃ তহিদুল ইসলাম তার অপকর্মগুলোকে ঢাকতে সংবাদ সম্মেলনে মিথ্যা তথ্য পেশ করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST